কলকাতা বিভাগে ফিরে যান

ফেসবুকে টলিউডের অভিনেত্রীকে কটূক্তি বিজেপি কর্মীর, থানায় অভিযোগ দায়ের

March 5, 2022 | < 1 min read

টলিউড অভিনেত্রী তথা তৃণমূল কর্মীকে (TMC Worker) সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করার অভিযোগ। বিজেপি কর্মীর বিরুদ্ধে বারাকপুর কমিশনারেটের সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ বরানগরের বাসিন্দা ওই তরুণী। অভিযোগ পাওয়ার পরই নড়েচড়ে বসেছে পুলিশ। ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

ওই টলিউড অভিনেত্রী এলাকার সক্রিয় তৃণমূল কর্মী হিসাবেই পরিচিত। অভিযোগ, সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। তাঁর ওই পোস্টেই দেবম পাল নামে এক যুবক কুরুচিকর মন্তব্য করে। সোশ্যাল মিডিয়ায় তাঁকে পালটা জবাবও দেন অভিনেত্রী। এরপর তিনি দেবম পাল কে, তা জানতে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর দেন। তিনি দেখেন ওই যুবক একজন সক্রিয় বিজেপি কর্মী।

অভিনেত্রীর আরও দাবি, শুধুমাত্র রাজনৈতিক মতবিরোধের জেরে ওই যুবক অভিনেত্রীকে প্রকাশ্যে নেটদুনিয়ায় এমন কুরুচিকর মন্তব্য করে। ওই যুবকের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই তরুণী অভিনেত্রী। বারাকপুর কমিশনারেটের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করেন।

এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর মাথাচাড়া দিয়েছে। তৃণমূল নেতৃত্বের মতে, গেরুয়া শিবিরের সংস্কৃতিই এরকম। সে কারণেই সোশ্যাল মিডিয়াতেও তরুণী অভিনেত্রীর উদ্দেশে কুরুচিকর মন্তব্য করতে সামান্য ভাবনাচিন্তাও করেনি ওই বিজেপি কর্মী। যদিও সে অভিযোগ কার্যত নস্যাৎ করে পদ্মশিবির। তবে অভিনেত্রীর অভিযোগের সত্যতা প্রমাণ হলে ওই দলীয় কর্মীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা জানান বিজেপি নেতৃত্ব।

TwitterFacebookWhatsAppEmailShare

#Social Media, #bjp, #abuse, #Tollywood

আরো দেখুন