রাজ্য বিভাগে ফিরে যান

লালগোলা প্যাসেঞ্জার ট্রেন থেকে বেরোচ্ছে গ্যাস! আতঙ্কে লাফ যাত্রীদের

March 7, 2022 | < 1 min read

শিয়ালদহ-লালগোলা প্যাসেঞ্জার ট্রেনে (Sealdah Lalgola Passenger) আতঙ্ক। সোমবার সন্ধ্যায় নসিপুর স্টেশনের (Nasipur station) কাছে ট্রেন থেকে গ্যাস বেরোনোর শব্দে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। দুর্ঘটনার ভয়ে হুড়োহুড়ি করে ট্রেনের কামরা থেকে লাফ দিলেন সকলেই। লাফিয়ে নামতে গিয়ে আহত হয়েছেন কয়েকজন মহিলা যাত্রী। বেশ কিছুক্ষণ পর স্বাভাবিক হয় ট্রেন চলাচল।

সোমবার বিকেল। শিয়ালদহ থেকে ভর্তি যাত্রী নিয়ে লালগোলা যাচ্ছিল ওই প্যাসেঞ্জার ট্রেন। বহরমপুর কোট স্টেশন পার করার পরও স্বাভাবিকভাবেই যাচ্ছিল ট্রেনটি। স্থানীয় সূত্রে খবর, বিকেল ৫টা ৪৫ মিনিটে নসিপুর স্টেশন ঢোকার আগেই হঠাৎ মাঝামাঝি একটি বগিতে গ্যাস বেরোনোর শব্দ শুনতে পান যাত্রীরা। তাতেই হুড়োহুড়ি পড়ে যায় ট্রেনের মধ্যে। শিকল টেনে ট্রেন থামিয়ে দেন আতঙ্কিত যাত্রীরা। তারপরই ট্রেন থেকে লাফ দেওয়ার পালা। মহিলা-পুরুষ নির্বিশেষে সকলেই লাফিয়ে নেমে পড়েন আতঙ্কে। নামতে গিয়ে কয়েকজন মহিলা যাত্রী আহতও হয়েছেন। ট্রেনেরই এক যাত্রী ভিডিয়ো করেছেন পুরো ঘটনার। তাতে দেখা যাচ্ছে, ভীষণ জোরে শব্দ বেরোচ্ছে ট্রেন থেকে। কামরার মধ্যে একটি যাত্রীও নেই। প্রাণভয়ে সকলেই নীচে নেমে পড়েছেন। যিনি ভিডিয়ো করছেন তাঁকে বলতে শোনা যাচ্ছে, ‘মুহূর্তের মধ্যে ফাঁকা হয়ে গেল ট্রেনটা। ভয়ে আমাদের হার্টবিট খুব বেড়ে গিয়েছে।’

কিছুক্ষণ পর ট্রেনের গার্ড ও চালক এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ট্রেনের ওই কামরা বিপদমুক্ত করেন তাঁরা। প্রায় আধঘন্টা পর ট্রেন পরিষেবা স্বাভাবিক হয় বলে জানা গিয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Lalgola Passenger, #Nashipur Road Railway Station

আরো দেখুন