খেলা বিভাগে ফিরে যান

ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধুর ‘কাচা বাদাম’ নাচ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

March 7, 2022 | < 1 min read

গোটা ভুবন এখন ভুবনেই মত্ত। বীরভূমের বাদাম কাকুর উপস্থিতি এখন দেশের গণ্ডি অতিক্রম করে বিদেশেও ছড়িয়ে পড়েছে। লন্ডন থেকে লাস ভেগাস, অস্ট্রেলিয়া থেকে তানজানিয়া- ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গানের জাদুতে বুঁদ আট থেকে আশি! দেশি-বিদেশি সেলিব্রিটিরাও তাঁর কাঁচা বাদাম গানে নাচতে ব্যস্ত। মাথায় গামছা বেঁধে, সাইকেলে ঝুড়ি চাপিয়ে যিনি বীরভূমের ছোট গ্রামে গান গেয়ে বাদাম বেঁচতেন! রাতারাতি সেই তিনিই এখন হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। আর এবার সেই ভুবনের গানের প্রেমে পড়লেন অলিম্পিকে পদকজয়ী ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু। সম্প্রতি কাঁচা বাদামের গানের তালে নেচে সবাইকে তাক লাগিয়ে দিলেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে পিভি সিন্ধু (P V Sindhu) একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে হলুদ রঙের পোশাকে দেখা গিয়েছে সিন্ধুকে। সেই পোশাকেই কাঁচা বাদামের তালে নেচে উঠেছেন পিভি। সিন্ধুর এই ভিডিও দেখার পর অনুরাগীরা দারুণ খুশি। পিভিকে যে এরূপে দেখা যাবে তা যেন ভাবতেও পারেননি কেউ। তাঁকে তো ব্যাডমিন্টন কোর্টে ঝড় তুলতে দেখা যায়। কোর্টের ভিতরে চোখধাঁধানো ফুটওয়ার্ক সিন্ধুর। যেদিন ছন্দে থাকেন, সেদিন সুযোগ দেন না কাউকে। সেই সিন্ধুই বাদাম কাকুর গানে নাচলেন।

কয়েকদিন আগে গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। তবে আপাতত সুস্থ আছেন তিনি।

দেশে-বিদেশে ভুবনবাবুর ‘কাঁচা বাদাম’ ছড়িয়ে পড়েছে। আফ্রিকা থেকে দক্ষিণ কোরিয়া, নানা দেশের নানা মানুষ এই গানের ছন্দে নেচে জনপ্রিয়তা পেয়েছেন। সোশ্যাল মিডিয়ার টাইমলাইনে চোখ রাখলেই ‘বাদাম বাদাম’-এর রমরমা। সেই ভাইরাল জ্বরে এবার কাবু হয়ে পড়লেন পিভি সিন্ধুও।

TwitterFacebookWhatsAppEmailShare

#pv sindhu, #Kacha Badam

আরো দেখুন