বিনোদন বিভাগে ফিরে যান

সারেগামাপা না জিততে পারলেও সরাসরি বলিউডে সুযোগ পেলেন বাংলার মেয়ে অনন্যা

March 9, 2022 | 2 min read

হিন্দি সারেগামাপা নিয়ে দেশের সঙ্গীত মহলের রয়েছে আলাদা উৎসাহ। গত রবিবার এই মিউজিক রিয়্যালিটি শো-এর গ্র্যান্ড ফিনালে আয়োজিত হয়। যেখানে রুদ্ধশ্বাস ফলাফলের দিকে তাকিয়ে ছিল গোটা বাংলা। ফলাফল নিয়ে অনেকেই আশা প্রকাশ করেছিলেন, এবার ট্রফি আসবে অনন্যার ঝুলিতে।

তবে ফলাফল প্রকাশের সঙ্গে সঙ্গে দেখা যায় এবার পদক জয় করেছেন আলিপুরদুয়ারের নীলাঞ্জনা রায়। অন্যদিকে আরও এক গর্বের বিষয় হিসাবে দ্বিতীয় স্থানাধিকারীও বাংলার মেয়ে। তিনি হলেন হুগলির রাজশ্রী বাগ। আবার অনন্যাকে নিয়ে অনেকের মধ্যে বিপুল আশার থাকলেও প্রথমদিনে জায়গা করতে পারেননি তিনি। ফলত, সারেগামাপা হারতে হয় অনন্যাকে। কিন্তু হেরেও এই বাঙালি কন্যা হাসিল করলেন জয়। সরাসরি সুযোগ পেলেন বলিউডে।

নিজের বড় অফার সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় খোদ অনন্যা আভাস দিয়েছেন। মঙ্গলবার তিনি তাঁর এই অফার সম্পর্কে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। অনন্যা নিজের কোয়ার্কি স্টাইলে, এক গাল হাসি মুখে ছবি তুলে সেই ছবি পোস্ট করেছেন তার সোশ্যাল অ্যাকাউন্টে। এই ছবিতেই আভাস পাওয়া গিয়েছে তার পরবর্তী বড় অফার নিয়ে। এই ছবি পোস্ট করার পাশাপাশি তিনি লিখেছেন, ‘একটা বড় ব্যাপার হতে চলেছে’।

লক্ষ্য করার বিষয় হলো অনন্যার পোস্ট করা এই ছবিতে অনন্যার ঠিক মাথার উপরে রয়েছে হিমেশ রেশমিয়ার ছবি। আর এই ছবিতে অনন্যাকে পোজ দিতে দেখা গিয়েছে হিমেশ রেশমিয়ার স্টাইলেই। পাশাপাশি এই পোস্টে তিনি ট্যাগ করেছেন হিমেশ রেশমিয়াকে। যার সঙ্গে আবার হ্যাশট্যাগ জুড়ে লেখা রয়েছে ‘রেকর্ডিং’। স্বাভাবিকভাবেই স্পষ্ট বলিউডে গান রেকর্ডিং করার সুযোগ মিলেছে অনন্যার, আর এই সুযোগ এসেছে হিমেশ রেশমিয়ার হাত ধরেই।

বজবজের বাসিন্দা অনন্যা এখন বাংলা গানের দুনিয়ার অন্যতম পরিচিত মুখ। একতারা হাতে অনন্যার বাউল গান মুগ্ধ করেছে আপামর বাঙালিকে। এর আগেও তিনি অংশগ্রহণ করেছেন জি বাংলার সারেগামাপা অনুষ্ঠানে। অনন্যার অনন্য কণ্ঠস্বর মন জয় করেছে সবার।

ananya-chakraborty-shares-a-photo-from-himesh-reshammiya-s-studio

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #Saregamapa, #Ananya

আরো দেখুন