খেলা বিভাগে ফিরে যান

রঞ্জিতে চার ম্যাচে ৫ সেঞ্চুরি, মন জয় করলেন চেতন

March 15, 2022 | < 1 min read

শুরু থেকেই ইঙ্গিত দিয়েছিলেন, তিনি হাল ছাড়ার পাত্র নন। নাগাল্যান্ডের উইকেটকিপার-ব্যাটসম্যান চেতন বিস্ট ফের একবার বুঝিয়ে দিলেন, তাঁকে পরাস্ত করা মুশকিলই নয়, কার্যত অসম্ভব।

ইডেনে ঝাড়খণ্ডের ৮৮০ রানের বোঝা ঘাড়ে নিয়ে নাগাল্যান্ডের বাকি ব্যাটসম্যানরা যখন একে একে আত্মসমর্পণ করছেন, একা কুম্ভ হয়ে লড়াই চালান চেতন। চলতি রঞ্জি ট্রফিতে সেঞ্চুরিতে পৌঁছনোর আগে আউট হননি একবারও। সেই ধারা বজায় রাখলেন প্রি-কোয়ার্টারেও। ইডেনে সৌরভ তিওয়ারিদের বিরুদ্ধে লড়াকু শতরান করলেন চেতন।

চলতি রঞ্জি ট্রফির ৪ ম্যাচে চেতনের এটি ৫ নম্বর সেঞ্চুরি। তিনি একটানা ৪টি ইনিংসে তিন অঙ্কের গণ্ডি টপকে গেলেন। গ্রুপ লিগের ৫ ইনিংসে তাঁর ব্যক্তিগত সংগ্রহ ছিল যথাক্রমে ১১৫, অপরাজিত ১২, অপরাজিত ১৫৫, ১১৯ ও অপরাজিত ১০০। এবার প্রি-কোয়ার্টারের প্রথম ইনিংসেও তিন অঙ্কের গণ্ডি ছাড়িয়ে গেলেন চেতন। ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৩১ বলে ব্যক্তিগত শতরান পূর্ণ করেন তিনি।

নাগাল্যান্ড প্রথম ইনিংসে অল-আউট হয় ২৮৯ রানে। ব্যক্তিগত ১২২ রানে অপরাজিত থাকেন চেতন। ২৫৩ বলের ইনিংসে তিনি ১৩টি চার ও ১টি ছক্কা মেরেছেন। ঝাড়খণ্ড প্রথম ইনিংসের নিরিখে ৫৯১ রানে এগিয়ে থাকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Ranji Trophy 2022, #Chetan Bist, #Jharkhand vs Nagaland, #Ranji Trophy

আরো দেখুন