বিনোদন বিভাগে ফিরে যান

‘সাবাশ মিঠু’-র টিজারে মিতালি রাজের চরিত্রে বাজিমাত তাপসীর

March 21, 2022 | 2 min read

‘মেন ইন ব্লু’র কাহিনি একাধিকবার পর্দায় দেখা গিয়েছে। এবার এক স্পেশ্যাল ‘ওম্যান ইন ব্লু’র কাহিনি নিয়ে আসছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পোস্টার আগেই প্রকাশ্যে এসেছে। সোমবার প্রকাশিত হল ‘সাবাস মিতু’র (Shabaash Mithu) টিজার।

ভারতের জাতীয় মহিলা ক্রিকেট দলের স্টার প্লেয়ার মিতালি রাজ। পরপর সাতবার পঞ্চাশ রান করার রেকর্ড রয়েছে তাঁর ঝুলিতে। চারবার বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন। ২৩ বছর ধরে এমন অনেক রেকর্ড গড়েছেন। বল বাউন্ডারির বাইরে পাঠিয়েছেন। আবার প্রতিপক্ষের মেরুদণ্ড ভেঙে দেওয়ার কাজটিও দক্ষতার সঙ্গে করে চলেছেন। এমন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু (Taapsee Pannu)।

Taapsee Pannu as Mithali Raj

২০১৭ সালে মহিলা ক্রিকেট বিশ্বকাপের পরই মিতালি রাজের বায়োপিক তৈরির কপিরাইট নেয় ভায়াকম ১৮ মোশন পিকচার। এক সময় মিতালি জানিয়েছিলেন, বায়োপিকের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে তাঁর পছন্দ। কিন্তু পরে মিতালির চরিত্রের জন্য তাপসী পান্নুকে ঠিক করা হয়। প্রথমে এ ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন রাহুল ঢোলাকিয়া। কিন্তু পরে টলিউডের তারকা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে দায়িত্ব দেওয়া হয়।

Srijit-Taapsee

দায়িত্ব পেয়েই কাজে লেগে পড়েন সৃজিত। মিতালি রাজের জীবনের নানা অজানা দিক ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন তিনি। ক্রিকেটের মক্কা লর্ডসেও শুটিং করেছেন। চরিত্রের জন্য নুশিন আল খাদিরের কাছে প্রশিক্ষণ নিয়েছেন তাপসী। প্রাক্তন এই ক্রিকেটার মিতালি রাজের খুবই ভাল বন্ধু। মিতালি নিজেই নিজের কাহিনি তৈরি করেছেন, ক্যাপশনে একথা জানিয়ে টিজার প্রকাশ করেছেন পরিচালক সৃজিত। হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, “এবার খেলা পালটে যাবে।” একই ক্যাপশন দিয়ে টিজারটি শেয়ার করেছেন মিতালি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srijit Mukherji, #Taapsee Pannu, #Mithali Raj

আরো দেখুন