বিনোদন বিভাগে ফিরে যান

প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

March 24, 2022 | < 1 min read

বিনোদনের জগতে ফের নক্ষত্রপতন। প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৮ বছর। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ সাংস্কৃতিকমহল।

জানা গিয়েছে, বুধবার রাতে একটি চ্যানেলের শুটিংয়ে ছিলেন অভিনেতা। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। বেশ কয়েকবার বমি করেন তিনি। সেই সময় তাঁকে হাসপাতালে ভরতির চেষ্টা করা হয়। কিন্তু তাতে রাজি হননি তিনি। অভিষেকবাবু জানিয়েছিলেন, বাড়িতে থেকেই চিকিৎসা করাতেই চান। সেই মতো রাতে বাড়িতেই শুরু হয় চিকিৎসা। স্যালাইনও দেওয়া হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। রাত ১ টা নাগাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন প্রবাদপ্রতিম অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। মাত্র ৫৮ বছর বয়সে অভিনেতার প্রয়াণে শোকের ছায়া পরিবার ও টলিপাড়ায়। 

জানা গিয়েছে, বর্তমানে বাড়িতেই রয়েছে অভিষেক চট্টোপাধ্যায়ের দেহ। তাঁর বাড়িতে রয়েছেন লাবনী সরকার-সহ একাধিক অভিনেতা-অভিনেত্রী। আজই সম্ভবত শেষকৃত্য হবে অভিষেক চট্টোপাধ্যায়ের। দীর্ঘদিনের সহকর্মী তথা বন্ধুর প্রয়াণে মানসিকভাবে বিপর্যস্ত লাবনী সরকার। তিনি জানান, “বন্ধু, পরিবার হারালাম। ভাবতেই পারছি না, অভিষেক নেই। ও আর আমার সঙ্গে কথা বলবে না। এখন ওর পরিবারের পাশে থাকাই প্রধান।”

প্রসঙ্গত, ১৯৬৪ সালের ৩ এপ্রিল জন্মগ্রহণ করেছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। তাঁর প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি পথভোলা। একটা সময়ে নিয়মিত সিনেমার কাজ করেছেন অভিষেক। দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়ও হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু মাঝে কাজ থেকে দীর্ঘ বিরতি নেন। সম্প্রতি ফের ধারাবাহিকে কাজ করছিলেন। ফিরে এসেই নতুন করে মন কেড়েছিলেন দর্শকদের। এর মাঝেই দুঃসংবাদ। 

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek chatterjee, #Tollywood, #RIP

আরো দেখুন