কলকাতা বিভাগে ফিরে যান

গুরুতর অসুস্থ তৃণমূল বিধায়ক দেবাশিস কুমার, ভর্তি হাসপাতালে

March 25, 2022 | < 1 min read

বুকে গুরুতর সংক্রমণ নিয়ে শুক্রবার হাসপাতালে ভর্তি হলেন রাসবিহারী কেন্দ্রের বিধায়ক দেবাশিস কুমার। চিকিৎসকরা জানিয়েছেন, সম্ভবত নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। বুকে ‘প্যাচ’ রয়েছে। আপাতত ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে কলকাতা পুরসভার মেয়দ পারিষদকে।

গত ১৮ মার্চ দোল উৎসবে শান্তিনিকেতন গিয়েছিলেন দেবাশিস কুমার (Debashis Kumar)। সেদিনই সর্দি-কাশি ও জ্বর হয় তাঁর। ফিরে এসেও তা সারেনি। বরং গত রবিবার জ্বর আরও বাড়ে। সেই কারণে পরিবার তাঁকে করোনা পরীক্ষার পরামর্শ দেন। সেই মতো কোভিড টেস্ট করান তিনি। যদিও গতকাল রিপোর্ট নেগেটিভ আসে। তবে এরপরও জ্বর কমছিল না তাঁর। তাই চিকিৎসরা তাঁকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। কোনও ঝুঁকি না নিয়ে এদিন দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন দেবাশিস কুমার।

চিকিৎসকরা জানাচ্ছেন, আপাতত সংক্রমণের জন্য তাঁকে ওষুধ দেওয়া হয়েছে। আগামী ৪৮ ঘণ্টায় ওষুধে ওই সংক্রমণ কমছে কি না, তা দেখা হবে। ওষুধের প্রভাব ইতিবাচক না হলে বিধায়কের চিকিৎসায় অন্য কোনও পন্থা অবলম্বন করতে হবে কি না, তার সিদ্ধান্ত নেওয়া হবে। সংক্রমণের কারণে হাসপাতালে তাঁর কেবিনে কারও প্রবেশের উপরও কড়া নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ফোনে বিধায়কের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন মেয়র ফিরহাদ হাকিম।

উল্লেখ্য, বালিগঞ্জ আসনে আসন্ন বিধানসভা উপনির্বাচনে (WB Civic Polls 2022) তৃণমূলের টিকিটে লড়বেন বাবুল সুপ্রিয়। তাঁর নির্বাচনী প্রচারের দায়িত্বে রয়েছেন দেবাশিস কুমার। যার জন্য সম্প্রতি তিনটি জনসভাও করেন তিনি। কিন্তু আজ ফের জ্বর বাড়ে তাঁর। সঙ্গে মৃদু শ্বাসকষ্টও শুরু হয়। সেই কারণেই হাসপাতালে ভর্তি হলেন তিনি। পরিবার পরিজনদের পাশাপাশি তাঁর দ্রুত আরোগ্য কামরা করছেন দলের নেতা-মন্ত্রীরাও।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Debashis Kumar, #WB Civic Polls 2022

আরো দেখুন