বিনোদন বিভাগে ফিরে যান

কাঁচা বাদামের পর এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পাকা আঙুর! শুনে সেই ভাইরাল গান

March 27, 2022 | 2 min read

পাকা আঙুর। সোশ্যাল মিডিয়া এমন এক জায়গা, যেখানে রাতারাতি যে কেউ জনপ্রিয় হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়ায় যে কোনও জিনিস একবার ভাইরাল হলেই সেই বিষয়ে সকলের আগ্রহ বাড়তে শুরু করে। বীরভূমের ভুবন বাদ্যকার (Bhuban Badyakar) তাঁর কাঁচা বাদাম (Kacha Badam) গানের জন্য এখন রীতিমতো একজন স্টার। তাঁর কাঁচা বাদাম গান বিশাল পরিমানে জনপ্রিয়। এমন কেউ হয়তো নেই যে তাঁর কাঁচা বাদাম গান শোনেনি। দেশ ছেড়ে বিদেশেও পৌঁছে যায় তাঁর গান। এরপর সোশ্যাল মিডিয়ায় Viral হয় কাঁচা পেয়ারা গান। কিন্তু, সেটি টেক্কা দিতে পারেনি ভুবন বাদ্যকারের কাঁচা বাদাম গানকে। সম্প্রতি আবার Viral হয়েছে পাকা আঙুর গান। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই গানের ভিডিয়ো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে পাকা আঙুর গান ভাইরাল হয়েছে তা শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে। saaliminayat নামের ইন্সটাগ্রামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই পাকা আঙুর গান। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, এক প্রবীণ পাকা আঙুর নিয়ে বসে রয়েছেন বিক্রি করার জন্য। আঙ্গুরের সঙ্গে সেখানে পেয়ারাও রয়েছে। কিন্তু ওই প্রবীণ পাকা আঙুর বিক্রি করার জন্য একটি গান গেয়ে চলেছেন। পাকা আঙুর বিক্রি করার জন্য তিনি যে গান তৈরি করেছেন তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই প্রবীণ বিক্রেতার পাকা আঙুর গান সকলের নজর কেড়েছে। এর ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁর পাকা আঙুর গান ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগেই ঝড় তুলেছিল ভুবন বাদ্যকারের কাঁচা বাদাম গান। এখনও সোশ্যাল মিডিয়া থেকে সেই কাঁচা বাদামের রেশ যায়নি। সেলিব্রিটি থেকে আমজনতা সকলেই পা মিলিয়েছে ভুবনের কাঁচা বাদাম গানে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভাইরাল হতে শুরু করে তাঁর গানের সঙ্গে নাচ। এর ফলে ভুবন বাদ্যকার রাতারাতি একজন সেলিব্রিটি হয়ে যান। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় কাঁচা পেয়ারা গান। কিন্তু, সেই কাঁচা পেয়ারা টেক্কা দিতে পারেনি কাঁচা বাদামকে। এবার আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরালl পাকা আঙুর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Viral, #Social Media, #Kacha Badam, #Paka Angur

আরো দেখুন