কলকাতা বিভাগে ফিরে যান

উঠতেই দেওয়া হল না ইন্ডিগো ফ্লাইটে, কেঁদে ভাসালেন ক্ষুব্ধ ঋতুপর্ণা সেনগুপ্ত

March 29, 2022 | 2 min read

ঋতুপর্ণা সেনগুপ্ত বাংলা সিনেমার পয়লা নম্বর নায়িকা। শ্যুটিং-এর কারণে দেশ থেকে বিদেশ প্রতিনিয়ত তাঁকে ট্র্যাভেল করতে হয় তাঁকে। কিন্তু ,মঙ্গলবার সকালে এমন এক ঘটনা ঘটল অভিনেত্রীর সঙ্গে যা হয়তো তিনি কল্পনাও করতে পারেননি। মঙ্গলবার সকালে ঋতুপর্ণার (Rituparna Sengupta) আহমেদাবাদ যাওয়ার কথা ছিল একটি ছবির শ্যুটিং-এর জন্য। কিন্তু র ইন্ডিগো ফ্লাইট অভিনেত্রীকে ছাড়াই রওনা দিল আহমেদাবাদের (Ahmedabad) উদ্দেশে। পরিস্হিতি এমন হয় যে বিমানবন্দরেই (Kolkata International Airport) কান্নাকাটি করতে শুরু করেন অভিনেত্রী। শত অনুরোধ করার পরও নায়িকাকে উঠতে দেওয়া হল না কলকাতা থেকে আহমেদাবাদগামী উড়ানে।

ঠিক কী হয়েছিল?
একেবারে ভোরের ফ্লাইট ছিল অভিনেত্রী। কলকাতা বিমানবন্দর (Kolkata International Airport) থেকে ফ্লাইটি ছাড়ার কথা ছিল ভোর ৫.৪০ মিনিটে। যেটি পৌঁছনোর কথা আহমেদাবাদে সকাল ৭.৫৪ –তে। অভিনেত্রীর বোর্ডিং সময় ছিল ৪.৫৫। কিন্তু, অভিনেত্রী বিমানবন্দরের গেট নম্বর ১৯ এ পৌঁছন ৫.১০ থেকে ৫.১২ এর মধ্যেই। ততক্ষণে অভিনেত্রীকে উড়ান সংস্থার কর্তৃপক্ষ থেকে বলা হয় বোর্ডিং ইতিমধ্যেই সম্পন্ন হয়ে গিয়েছে। অভিনেত্রীর জানান তিনি গত কয়েকদিনে প্রায় সাত থেকে আট বার ওই নির্দিষ্ট উড়ান সংস্থার ফ্লাইটে যাতায়াতও করেছেন। শুধু তাই অভিনেত্রীর কাছে ইন্ডিগোর (Indigo Flight) সাম্মানিক পাসপোর্ট (Honorary passport) ও রয়েছে। অভিনেত্রীর দাবী তিনি নির্দিষ্ট সময়ে পৌঁছেছেন। নির্দিষ্ট সময় পৌঁছনার পর তাঁকে ফ্লাইটে উঠতে দেওয়া হয়নি। অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় জানান তিনি বার বার অনুরোধ করেছেনই শুধু তাই নয় রীতিমত কান্নায় ভেঙে পড়েন। তারপর তাঁকে গেট পর্যন্ত পৌঁছত দেওয়া হয়নি।

ঋতুপর্ণার অভিযোগ যদিও তিনি স্পষ্টই দেখতে পেয়েছে ভিতরে ফ্লাইটের প্রায় ৪০ মিনিটের উপর দাড়িয়েছিলে এবং লোক জন যাতায়ত করছিলেন সেখানে। সকাল সকাল এমন এক ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হয়ে অভিনেত্রী ক্ষোভ উগড়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয় অভিনেত্রী প্রশ্ন তুলেছেন ওই উড়ান সংস্থার বিরুদ্ধে তিনি এবার তাঁর প্রযোজনা সংস্থাকে কী জবাব দেবেন যারা তাঁর জন্য আহমেদাবাদে অপেক্ষা করছেন? তাঁর পাংচুয়ালিটি নিয়ে যে প্রশ্ন উঠল তাঁর ক্ষতিপূরণ কারা দেবে?

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #rituparna sengupta, #IndiGo

আরো দেখুন