বিনোদন বিভাগে ফিরে যান

মিথ্যে খবরে বিশ্বাস করবেন না, অভিষেকের ওয়ালে আবেগঘন পোস্ট স্ত্রী সংযুক্তার

March 30, 2022 | 2 min read

বিগত সপ্তাহে প্রয়াত হয়েছেন বাংলা চলচ্চিত্র জগতের খ্যাতনামা অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তাঁর মৃত্যুর পর থেকেই তাঁকে ঘিরে বিভিন্ন বিতর্কিত খবর নানান মাধ্যমে ঘুরছে। সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে রীতিমতো ট্রেন্ডিং হচ্ছে নানান গুজব। এবার সেই সব ভুয়ো খবরের বিরুদ্ধে সরব হলেন অভিনেতার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়।

অভিনেতার অফিসিয়াল ফেসবুক পেজের ওয়ালে আজ দুপুরে একটি পোস্ট করেন অভিনেতার স্ত্রী। আবেগঘন সেই পোস্টে সকলের উদ্দেশ্য প্রিয় সম্ভাষণ জানিয়ে তিনি লিখছেন, ” আমি সংযুক্তা, অভিষেকের স্ত্রী। আমি সকলে অনুরোধ করছি সানিয়া (অভিষেকের মেয়ে) এবং আমাকে এই কঠিন পরিস্থিতিতে দুঃখ করার জন্যে আমাদের ব্যক্তিগত পরিসরে ছেড়ে দিন।
আমি বিনীতভাবে সকলকে অনুরোধ করব, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে যেসব গুজব খবর ছড়িয়েছে, সেগুলো থেকে দূরে থাকুন।
অভিষেক, আমাদের ছেড়ে গিয়েছে, তার পরিবার আর্থিকভাবে সুরক্ষিত। তাঁর কাছে তাঁর পরিবারই ছিল ‘সব কিছু’ এবং তিনি সত্যি সত্যিই পরিবারকে সেইভাবেই দেখতেন যে, শারীরিকভাবে তাঁর অনুপস্থিতিতেও যেন তাঁর পরিবার যত্নে থাকতে পারে।”

নিজের মূল্যবোধের প্রতি অটুট ছিলেন অভিনেতা। তাঁর স্ত্রী লিখেছেন,”তিনি মূল্যবোধনিষ্ঠ মানুষ ছিলেন এবং জীবদ্দশায় তিনি কখনও কারও কাছে কোনরকম সাহায্য চাননি।” সেই কারণে অভিষেকের সমস্ত অনুরাগী দর্শকের উদ্দেশ্যে, অভিষেকের সেই মূল্যবোধকেই সম্মান করার কথা অনুরোধ করেছেন তাঁর স্ত্রী সংযুক্তা।
আর্থিক সাহায্য সংক্রান্ত গুজবের প্রসঙ্গে তিনি লিখেছেন, “আমি নিজেই একজন আর্থিকভাবে সুরক্ষিত মহিলা এবং যুক্তরাজ্যের একটি ফিনটেক সংস্থায় আমি কর্মরত। অভিষেকের আত্মার শান্তির জন্য আমি বলতে চাই, তাঁর সহ-অভিনেতাদের বা, বন্ধুদের থেকে তাঁর পরিবার কোনরকম আর্থিক সাহায্য নেয়নি।” এই জাতীয় সমস্ত খবর যে মিথ্যে বই আর কিছুই নয়, তাও এই পোস্টে স্পষ্ট করেছেন অভিনেতার স্ত্রী।
স্পষ্টত তিনি লিখছেন, “কেউ অভিষেক চ্যাটার্জির পরিবারকে কোনও আর্থিক সাহায্যের প্রস্তাব দেয়নি বা অভিষেক চ্যাটার্জির পরিবারের কোনরকম আর্থিক সাহায্যের প্রয়োজন নেই। এগুলো সম্পূর্ণ মিথ্যে খবর! অভিষেকের আত্মা এই মিথ্যাচারের দ্বারা আক্রান্ত হচ্ছে এবং এই অপপ্রচারে বিচলিত হবে।” সংযুক্তা আহ্বান করছেন, “দয়া করে আসুন আমরা সকলে মিলে এই মহান আত্মাকে সম্মান ও শ্রদ্ধা করি। একজন মূল্যবোধপূর্ণ মানুষ ব্যক্তি আমরা তাঁকে স্মরণ করি।”

এরপর তিনি লিখছেন, “আমি শেষ করছি, এই গভীরতম শোকের সময়ে আমাদের সঙ্গে থাকার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই। আসুন আমরা সবাই এইসব গুজব খবর থেকে বিরত থাকি। সকলের কাছে অনুরোধ আমাদের, আমাদের পরিবারের পাশে থাকুন এবং সম্মান ও শ্রদ্ধার সঙ্গে অভিষেককে স্মরণ করুন।”

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek chatterjee, #sanjukta chatterjee

আরো দেখুন