বিনোদন বিভাগে ফিরে যান

চড়-কাণ্ডের পর অস্কার অনুষ্ঠানে প্রায় সকলেই বন্ধ করেন সুরাপান, বিস্ফোরক দাবি বারটেন্ডারের

March 30, 2022 | < 1 min read

অস্কারের অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় ছিলেন কৌতুকশিল্পী ক্রিস রক। তিনি একের পর এক রসিকতা করে যাচ্ছিলেন। সকলে হাসছিলেন। তারই মাঝে অস্কারজয়ীদের নাম ঘোষণা করছিলেন কৌতুকশিল্পী। এক দিকে পুরস্কার বিতরণী, খোশগল্প, অন্য দিকে পেটপুজো হচ্ছিল পানীয় এবং খাবার-দাবার দিয়ে। এমনই সময়ে মঞ্চে ‌উঠে সকলকে চমকে দিয়ে ক্রিসকে সপাটে চড় কষান অভিনেতা উইল স্মিথ।

অস্কারে পানীয়, খাবার-দাবার সরবরাহ করছিলেন যাঁরা, তাঁদের মধ্যে এক ব্যক্তি, ড্যানিয়েল র‌্যালস্টোন, চড়-কাণ্ডের পরবর্তী ঘটনার কথা জানান টুইট করে। সেই টুইট এখন ভাইরাল। টুইটার প্রোফাইলে নিজের পরিচয়ের জায়গায় তিনি লিখে রেখেছেন, ‘বারটেন্ডার (বার বা অনুষ্ঠানে যিনি পানীয় সরবরাহ করেন) এবং লেখক’। তিনি লেখেন, ‘চড়-কাণ্ডের পর সবাই মদ্যপান করা বন্ধ করে দেন।’

যদিও তাঁর সেই টুইট ভাইরাল হয়ে যাওয়ার পরে ড্যানিয়েল নির্দিষ্ট টুইটটি সরিয়ে দিয়েছেন। কিন্তু টুইটের ছবি ছড়িয়ে পড়েছে চারদিকে।

ঠিক কী ঘটেছল অস্কার ২০২২-এ?

নিজের স্ত্রীর সম্পর্কে মস্করা শুনে মাথা ঠিক রাখতে পারেননি স্মিথ। অ্যালোপেশিয়ায় আক্রান্ত উইল ঘরনি জাডা পিঙ্কেট। তাঁর মাথার কম চুল নিয়ে ক্রিস ‌ঠাট্টা করে বলেছেন, “আমি জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি। জাডা অভিনয় করবেন তাতে।” ১৯৯৭ সালের ছবি ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। সেই প্রসঙ্গ টেনে ক্রিসের এই মস্করা। যার জেরে মেজাজ হারিয়ে ক্রিসের উপরে চড়াও হন স্মিথ।

TwitterFacebookWhatsAppEmailShare

#OSCAR, #Will Smith, #Bartender, #Oscar 2022

আরো দেখুন