বিনোদন বিভাগে ফিরে যান

প্রয়াত অভিষেকের স্থানে নতুন অভিনেতা খড়কুটো-মোহরে? কী বললেন লীনা?

March 31, 2022 | < 1 min read

একটা সময় বাংলা ছবির জগতে রাজ করেছেন অভিষেক চট্টোপাধ্যায়। এরপর আচমকাই হারিয়ে যাওয়া, যখন ফিরে আসেন তখন সেভাবে ছবির দুনিয়ায় সাড়া ফেলতে পারেননি। ধীরে ধীরে টেলিভিশনের দুনিয়ায় প্রবেশ। তবে ছোটপর্দায় ফের একবার সবার প্রিয় হয়ে উঠেন অভিষেক চট্টোপাধ্যায়। সম্প্রতি স্টার জলসার দুই জনপ্রিয় মেগা ‘খড়কুটো’ ও ‘মোহর’-এ দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছিল প্রয়াত অভিনেতাকে।

গুনগুনের ‘ড্যাডি’ ডাঃ কৌশিক বসুর ভূমিকায় অভিনয় করছিলেন অভিষেক চট্টোপাধ্যায়, অন্যদিকে মোহর ধারাবাহিকে শঙ্খর বাবার (আদিদেব রায়চৌধুরী) ভূমিকায় দেখা যাচ্ছিল তাঁকে। অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর থেকেই দর্শক মনে প্রশ্ন তবে এই চরিত্র দুটির কী হবে? নতুন কোন অভিনেতাকে দেখা যাবে এই চরিত্রে?

এই দুই সিরিয়ালের নির্মাতা সংস্থাই ‘ম্যাজিক মোমেন্টস’। গত দশ বছর ধরে এই প্রোডাকশন হাউজের সঙ্গে কাজ করেছেন অভিষেক। সংস্থার অন্যতম কর্ণধার তথা লেখিকা-পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় এক সাক্ষাত্কারে জানিয়েছেন, এই দুই চরিত্রেই নতুন কোনও অভিনেতাকে আনা হবে না। খড়কুটোয় এমনভাবেই আগামিদিনে গল্পের চিত্রনাট্য সাজানো হবে যাতে এই চরিত্রের উপস্থিতি থাকবে না। অন্যদিকে মোহর ধারাবাহিকের জার্নি ইতিমধ্যেই শেষ হয়েছে। শেষ কয়েকটা এপিসোডে কোনওরকম চরিত্র বদল হচ্ছে না, সুতরাং আদিদেব রায়চৌধুরীর ভূমিকাতেও নতুন কেউ আসছেন না।

চিত্রনাট্যকার তথা নির্মাতাদের এই সিদ্ধান্তে খুশি ফ্যানেরা। কারণ কৌশিক বসুর চরিত্রে অন্য কাউকে দেখতে চায় না তাঁরা, এমনটা দাবি তুলেছিল খড়কুটোর ভক্তরা। মোহর ফ্যানেদেরও তেমনটাই প্রার্থনা ছিল। অবশেষে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে এই দুই চরিত্রে নতুন কোনও মুখকে আনছে না ‘ম্যাজিক মোমেন্টস’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Late Abhishek Chatterjee, #Leena Ganguly, #Khorkuto, #Mohor

আরো দেখুন