খেলা বিভাগে ফিরে যান

ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের লোগো বানাতে অভিনব প্রতিযোগিতার আয়োজন অভিষেকের

April 3, 2022 | < 1 min read

আপনার সৃজনশীলতাই আপনাকে এনে দেবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সই করা ফুটবল জার্সি। ফুটবলের মক্কা কলকাতা। সেই তিলোত্তমার ময়দানে নতুন পা রেখেছে ডায়মন্ডহারবার ফুটবল ক্লাব। কেমন হবে সেই ক্লাবের অফিশিয়াল লোগো? সৃজনশীল মস্তিষ্কের উপরেই আস্থা রেখেছেন ক্লাবের কর্মকর্তারা।

ক্লাবের পক্ষ থেকে শুরু করা হয়েছে লোগো ডিজাইন প্রতিযোগিতা। পছন্দমতো লোগো ডিজাইন করে পাঠিয়ে দিতে হবে ৯০৮৩০০৬৪১৯ নম্বরে অথবা মেল করতে হবে diamondharbourfc@gmail.com এ। যাঁর হাতের কাজ লোগো হিসেবে বেছে নেওয়া হবে তিনিই পাবেন পুরস্কার। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সই করা ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের জার্সি তুলে দেওয়া হবে সেরা সৃষ্টিশীলের হাতে। প্রতিযোগিতার আয়োজকরা জানিয়েছেন, ১০ এপ্রিলের মধ্যে পাঠাতে হবে ‘অফিশিয়াল লোগো’।

উল্লেখ্য কলকাতা লিগের (CFL) প্রথম ডিভিশনে খেলতে চেয়ে আইএফএ-র কাছে আগেই আবেদন করেছিল দলটি। আইএফএ সূত্রের খবর, রাজ‍্য ফুটবল নিয়ামক সংস্থার পদাধিকারীদের সঙ্গে অভিষেকেরও এ বিষয়ে কথা হয়েছে। লিগ খেলতে চাওয়ার আবেদন আগেই জমা দেওয়া হয়েছে। তাদের অনুমতি পাওয়াটাই এখন সময়ের অপেক্ষা। এমপি কাপে খেলতে গিয়ে ডায়মন্ড হারবার ক্লাব আবির্ভাবেই সাড়া ফেলে দিয়েছিল। তখনই ডায়মন্ডহারবারের সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক জানিয়ে দিয়েছিলেন ডায়মন্ড হারবারের একটি দলকে কলকাতা লিগে খেলাবেন তিনি। সেই উদ্যোগেরই অন্যতম আকর্ষণীয় পর্ব এটি। ক্লাবের চিফ প্যাট্রন অভিষেক নিজে। সচিব পদে রয়েছেন প্রাক্তন ফুটবলার মানস ভট্টাচার্য (Manas Bhattacharya)। সভাপতি গৌরাঙ্গ বন্দ্যোপাধ্যায়। দলের কোচ কৃষ্ণেন্দু রায়।

জানা গিয়েছে, পয়লা বৈশাখই আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করছে ডায়মন্ডহারবার ক্লাব। ওইদিন বারপুজো করে অনুশীলন শুরু করছে দলটি। ঠিক হয়েছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব নামেই ময়দানে নামবে তারা। একটি টুইটার হ্যান্ডেলও তৈরি হয়েছে ক্লাবের।

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek banerjee, #diamond harbour football club, #logo

আরো দেখুন