বিনোদন বিভাগে ফিরে যান

বিশ্বের কোন চার শীর্ষস্থানীয় ক্রিকেট স্টেডিয়ামে হচ্ছে অনুষ্কার ‘চাকদা এক্সপ্রেসে’র শ্যুট?

April 11, 2022 | 2 min read

চাকদহ এক্সপ্রেস, ছবি সৌঃ ইন্ডিয়া টুডে

ভামিকার জন্মের প্রায় দেড় বছর হতে চলল। মেয়ে একটু বড় হতেই আবার ছন্দে ফিরছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। মা হওয়ার পরে প্রথম ছবি, জীবনীচিত্র ‘চাকদহ এক্সপ্রেস’-এ ঝুলন গোস্বামী হয়ে দৌড় শুরু করবেন তিনি। আপাতত ছুট ছুট ছুট। একে একে বিশ্বের চার শীর্ষস্থানীয় ক্রিকেট স্টেডিয়ামে পৌঁছে যাবেন বিরাট কোহলীর ঘরনি। চার ঠিকানাতেই চলবে শ্যুট।

নদিয়ার চাকদহে নিম্নবিত্ত পরিবারের মেয়ে ঝুলন। অভাব, ক্রীড়াজগতে হরেক বাধার সঙ্গে সঙ্গে লড়াই করেই ভারতীয় মহিলা ক্রিকেট দলে জায়গা করে নিয়েছিলেন। ফাস্ট বোলিংয়ে দুরন্ত সাফল্যের পর দলের অধিনায়ক। ঝুলনের জয়যাত্রা রীতিমতো অনুপ্রেরণা জোগায়। সেই ভূমিকায় অভিনয় করা অনুষ্কার কাছেও বড় চ্যালেঞ্জ। তাই মাঠে নেমে, ঘাম ঝরিয়ে, বল হাতে নিজেকে ঝুলনের চরিত্রের মানানসই করে তুলতে চাইছেন ‘সুলতান’-এর নায়িকা। এর আগে শেষ বার ‘জিরো’ ছবিতে শাহরুখ খান এবং ক্যাটরিনা কইফের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে।

কোন কোন স্টেডিয়ামে কসরত করছেন অনুষ্কা? কোথায় শ্যুট হচ্ছে ‘চাকদহ এক্সপ্রেস’? জানা গিয়েছে, ব্রিটেনের লর্ডস স্টেডিয়াম থেকে সফর শুরু। তার পর সম্ভবত যুক্তরাজ্যেরই হেডিংলি স্টেডিয়াম হয়ে অনুষ্কা যাবেন ইয়র্কশায়ারের এক স্টেডিয়ামে। ইয়র্কশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের সঙ্গে সদ্য ব্যবসায়িক চুক্তি করেছে অনুষ্কার ভাই কর্ণেশ শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’। অতএব সেখানকার বিখ্যাত মাঠে অনুষ্কার বোলিং দৃশ্য যে থাকবেই, তা সহজেই অনুমেয়। তবে সবটাই বিদেশে নয়, দেশের মাটিতেও চলবে ছবির শ্যুটিং। ভারতের এক গুরুত্বপূর্ণ স্টেডিয়ামেও খেলতে দেখা যাবে ঝুলনরূপী অনুষ্কাকে।

কর্ণেশ ফিল্মসের প্রযোজনায় ২০১৮ সালে অনুষ্কার ‘পরি’ ছবিটি সাফল্য পেয়েছিল। প্রশংসা কুড়িয়েছিল তাঁর অভিনয়। কর্ণেশ জানান, দর্শক মহলে অনুষ্কার জনপ্রিয়তা বরাবরই বেশি। তাই নিজেদের প্রযোজনায় দ্বিতীয় ছবি ‘চাকদহ একস্প্রেস’ও দর্শকের মন ছুঁয়ে যাবে বলেই তাঁর আশা। ঝুলন গোস্বামীর মতো বড় মাপের ক্রীড়াবিদের জীবন ঘিরে আগ্রহ তো আছেই!

TwitterFacebookWhatsAppEmailShare

#anushka sharma, #Jhulan Goswami, #chakda xpress

আরো দেখুন