বিনোদন বিভাগে ফিরে যান

আজ বাদে কাল ছাদনাতলায়, তার আগে রণবীরের বাড়িতে পৌঁছাল আলিয়ার লেহেঙ্গা!

April 12, 2022 | < 1 min read

হলুদ-কালো ট্যাক্সি চেপে পোশাক এল রণবীর কপূরের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে। যে সে পোশাক নয়। বাঙালি পোশাকশিল্পী সব্যসাচীর তৈরি করা পোশাক।

বলিউডের প্রথম সারির তারকাদের বিয়েতে তাঁর বানানো পোশাকই নজরে আসে বারবার। প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস, অনুষ্কা শর্মা-বিরাট কোহলী, দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ, ক্যাটরিনা কইফ-ভিকি কৌশল, রাজকুমার রাও-পত্রলেখা, বিপাসা বসু-কর্ণ সিংহ গ্রোভার, সোহা আলি খান-কুণাল খেমু, বিদ্যা বালন-সিদ্ধার্থ রয় কপূর প্রমুখ দম্পতির বিয়েতে সব্যসাচীই ছিলেন ভরসা। এ বারও তার অন্যথা হয়নি। বর-কনে রণবীর এবং আলিয়া ভট্ট সব্যসাচীর পোশাক পরেই বিয়ে করবেন।

কিন্তু এ বারে সব্যসাচীর পোশাক নিয়ে নতুন প্রশ্ন তৈরি হয়েছে অনুরাগীদের মনে। সোমবার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। পাপারাৎজিদের দৌলতে একটি বিশেষ মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে। হলুদ-কালো ট্যাক্সিতে সব্যসাচীর পোশাক রণবীরের বাড়িতে আসতে দেখা যায়। ট্যাক্সির পিছনের আসন ভর্তি হয়ে রয়েছে সাদা ব্যাগে। যার উপরে বড় বড় করে সব্যসাচীর নাম লেখা।

অনুরাগীরা হতভম্ব হয়ে প্রশ্ন করেছেন, ‘সব্যসাচীর কোটি টাকা মূল্যের লেহঙ্গা হলুদ-কালো ট্যাক্সিতে করে পাঠানো হল কেন?’ অনুরাগীদের মতে, এত দামি পোশাক তো কারও ব্যক্তিগত দামি গাড়িতেই পাঠানো উচিত ছিল।

আগেই জানা গিয়েছিল, ‘রণলিয়া’ তাঁদের বিয়েতে সব্যসাচীর পোশাকই গায়ে তুলবেন। একইসঙ্গে এও শোনা যায়, বিয়ের আগে ও পরের অনুষ্ঠানে আলিয়া সাজবেন মণীশ মালহোত্রর বানানো পোশাকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Alia Bhatt, #Fashion designer, #Ranbir Kapoor, #Sabyasachi Mukherjee

আরো দেখুন