বিনোদন বিভাগে ফিরে যান

অভিনেত্রী সোনম কাপুরের বাড়িতে আড়াই কোটি টাকা চুরির পর গ্রেপ্তার নার্স

April 13, 2022 | < 1 min read

দিল্লির অভিজাত অমৃতা শেরগিল মার্গ এলাকায় একটি বাড়ি আছে (Sonam Kapoor Nurse) মুম্বইয়ের অভিনেতা সোনম কাপুরের। সেখানে তাঁর শাশুড়ির সেবা করার জন্য এক নার্সকে নিয়োগ করা হয়েছিল। (Sonam Kapoor Nurse) অভিনেত্রীর বাড়ি থেকে নগদ টাকা ও গয়না চুরির অভিযোগে সেই নার্স ও তাঁর স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার তারা জানিয়েছে, চুরি যাওয়া সম্পদের পরিমাণ দু’কোটি ৪০ লক্ষ টাকা।

ধৃত নার্সের নাম অপর্ণা রুথ উইলসন (Sonam Kapoor Nurse)। তাঁর স্বামী নরেশ কুমার সাগর শাকারপুর অঞ্চলে এক বেসরকারি সংস্থায় কাজ করেন। গত ১১ ফেব্রুয়ারি অভিনেত্রীর বাড়ি থেকে টাকা ও গয়না চুরি হয়। ২৩ ফেব্রুয়ারি তাঁরা তুঘলক রোড থানায় অভিযোগ করেন। সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজার বাড়িতে ২০ জন কাজ করেন। অভিনেত্রীর (Sonam Kapoor Nurse) ম্যানেজার থানায় চুরির অভিযোগ করেছিলেন।

এক পুলিশকর্তা জানিয়েছেন, গত মঙ্গলবার রাতে দিল্লি পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চ সরিতা বিহারে তল্লাশি করে। তখনই উইলসন ও তাঁর স্বামী তাদের হাতে গ্রেপ্তার হন। উইলসন ও তাঁর স্বামী, দু’জনেরই বয়স ৩১ বছর। তবে চুরি যাওয়া টাকা ও গয়না এখনও উদ্ধার হয়নি। পুলিশ জানিয়েছে, অভিনেত্রীর বাড়িতে যাঁরা কাজ করেন, তাঁদের সকলকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত মার্চে ফরিদাবাদ পুলিশ সাইবার ক্রিমিনালদের একটি গ্যাংকে গ্রেপ্তার করে। তারা অভিনেত্রীর শ্বশুরের কোম্পানি থেকে ২৭ কোটি টাকা ঠকিয়ে নিয়েছিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#nurse, #Sonam Kapoor

আরো দেখুন