বিনোদন বিভাগে ফিরে যান

সত্যজিৎ রায়ের ‘তারিণী খুড়ো’-কে এবার দেখা যাবে বলিউডে, প্রধান চরিত্রে পরেশ রাওয়াল

April 15, 2022 | < 1 min read

সত্যজিৎ রায়ের (Satyajit Roy) ‘তারিণী খুড়ো’কে এবার দেখা যাবে বলিউডের পর্দায়। পরিচালক অনন্ত মহাদেবনের হাত দিয়ে বলিউডে পাড়ি দিচ্ছে তারিণীখুড়ো ও তাঁর গল্প। যে গল্পগুলো বাঙালির ছোটবেলাকে ভরিয়ে রেখেছিল, সেই গল্পবলিয়ে তারিণী খুড়োর চরিত্রে দেখা যাবে বলিউডের জনপ্রিয় অভিনেতা পরেশ রাওয়ালকে।

বেনিয়াটোলার বাসিন্দা তারিণী খুড়ো। ব্যাচেলার মানুষ। দীর্ঘ তাঁর পেশাদার জীবন। তারিণী খুড়োর গল্পে উঠে আসে তাঁর ব্যক্তিগত জীবনে ঘটে যাওয়া ঘটনাই। আর সেখানে কীভাবে আপদ-বিপদে উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়েছেন তিনি, তা রসিয়ে রসিয়ে বলে চলেন। তারিণী খুড়ো গোটা ভারত ঘুরেছেন। তাঁর গল্পের মধ্যে উঠে আসে এক ভ্রমণ কাহিনিও। সত্যজিৎ রায় পল্টু নামের এক কিশোর চরিত্রের মুখ দিয়েই তারিণীখুড়োর গল্প বলিয়েছেন। পরিচালক অনন্ত মহাদেবন সেই খুঁটিনাটিই তুলে ধরবেন তাঁর ছবিতে। 

সম্প্রতি কলকাতার নানা এলাকায় হয়েছে এই ছবির শুটিং। লেকমার্কেট, কুমোরটুলিতে শুটিং হয়েছে এই ছবির। পরেশ রাওয়াল ছাড়াও এই ছবিতে দেখা যাবে নাসিরুদ্দিন শাহকে। তারিণীখুড়োর বন্ধু বঙ্কিমবাবুর ভূমিকায় দেখা যাবে রোহিত মুখোপাধ্যায়কে। অনন্ত মহাদেবনের হাতে পরেশ রাওয়াল কতটা সত্যজিতের তারিণীখুড়ো হয়ে উঠবেন সেটাই এখন দেখার।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #Paresh Rawal, #tarini khuro

আরো দেখুন