বিনোদন বিভাগে ফিরে যান

আসানসোলে বাবার বিপুল জয়ে উচ্ছ্বসিত সোনাক্ষী, কী বললেন?

April 16, 2022 | < 1 min read

তিন লক্ষেরও বেশি ভোটে আসানসোল(Asansol) লোকসভা কেন্দ্র থেকে জয়লাভ করেন শত্রঘ্ন সিনহা(Shatrughan Sinha)। বাবা রেকর্ড ভোটে জিতেছেন উচ্ছ্বসিত মেয়ে সোনাক্ষী সিনহা(Sonakshi Sinha)। সোশ্যাল মিডিয়ায় চোখে পড়ল সেই উচ্ছ্বাস। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের উত্তেজনার বহিঃপ্রকাশ করেন নায়িকা। 


আসানসোলে সকাল থেকেই এগিয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা। প্রথম থেকেই এই উপনির্বাচনে তৃণমূলের অন্যতম হেভিওয়েট প্রার্থী ছিলেন তিনি। রাজনৈতিক বিশেষজ্ঞরা আগেই তাঁর জেতার অনুমান করলেও শনিবার ছিল টান টান উত্তেজনা। তবে ভোটের ফল ঘোষণা না হওয়া অবধি এতোদিন কোনও উদ্দীপনা দেখা গেয়নি তাঁর মেয়ের মধ্যে। শনিবার সকাল থেকে অবশ্য সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেশনের মুডে ছিলেন সোনা ও তাঁর ভাই লব।  

ভোটে বাবা ভালো ব্যবধানে এগিয়ে গিয়েছেন দেখেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সোনাক্ষী। একের পর একে পোস্টে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন, ৮৫ হাজার ভোটে এগিয়ে থাকাকালীন সময়েই সোনা লেখেন, yay। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন আসানসোলের মানুষকে ধন্য়বাদ জানান শত্রঘ্ন সিনহার ছেলে লব। পাশাপাশি তৃণমূল কংগ্রেস এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি। সেই পোস্টটি আবার সোনাক্ষী শেয়ার করেন। বাবার জয়ে দুই ভাই বোন যে বেজায় খুশি, তা বোঝাই যাচ্ছে তাঁদের পোস্ট দেখে।

TwitterFacebookWhatsAppEmailShare

#shatrugan sinha, #sonakshi sinha, #luv sinha

আরো দেখুন