রাজ্য বিভাগে ফিরে যান

‘নববর্ষের উপহার’ বালিগঞ্জ-আসানসোলের মানুষকে ধন্যবাদ মমতার

April 16, 2022 | < 1 min read

আসানসোল লোকসভা কেন্দ্র এবং বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার জন্যে ভোটারদের ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে তিনি লেখেন, ‘তৃণমূলের পক্ষে থাকার জন্যে বালিগঞ্জ এবং আসানসোল কেন্দ্রের ভোটারদের ধন্যবাদ জানাই। আমি মনে করি মানুষের তরফ থেকে এটা আমাদের নববর্ষের উপহার। আমাদের ওপর বিশ্বাস রাখার জন্যে আবারও ধন্যবাদ।’

দুই কেন্দ্রের উপনির্বাচনের প্রাথমিক ফল সামনে আসতেই মুখ্যমন্ত্রীর এই প্রতিক্রিয়া। আসানসোলে তৎকালীন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় ইস্তফা দেওয়াতে এবং বালিগঞ্জের তৃণমূল বিধায়ক সুব্রত মুখোপাধ্যায়ের অকাল প্রয়াণের কারণে এই দুই কেন্দ্রে গত ১২ এপ্রিল উপনির্বাচন হয়। বালিগঞ্জ থেকে তৃণমূলের প্রার্থী ছিলেন বাবুল সুপ্রিয় এবং আসানসোল থেকে শত্রুঘ্ন সিনহা। ট্রেন্ড বলছে দুজনেই বিপুল ভোটে জয়লাভ করবেন। আর তাতেই উচ্ছসিত তৃণমূল সমর্থকরা। বাদ যাননি সুপ্রিমো নিজেও।

আসানসোল ও বালিগঞ্জে তৃণমূলের জয় বিদ্বেষকামী এবং অত্যাচারীদের হাত থেকে ভারতকে রক্ষা করার ক্ষেত্রে এক ধাপ এগিয়ে দিল। ঠিক এই ভাষাতেই ওই দুই কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূলের জয় এবং বিজেপির পরাজয়কে ব্যখ্যা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার টুইটে তিনি লেখেন, এই দুই কেন্দ্রের মানুষের আশীর্বাদ এবং ভালোবাসা আমাদের সঙ্গে আছে। আপনাদের জন্য কল্যাণমূলক কাজ করাই আমাদের অগ্রাধিকারের তালিকায় থাকবে। আগামিদিনে আমরা আরও ভাল কাজ করার আশা রাখি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #asansol, #Ballygunge, #WB Bypoll Results

আরো দেখুন