রণলিয়াকে অভিনব শুভেচ্ছাবার্তা কন্ডোম ব্র্যান্ডের, মুহুর্তেই ভাইরাল
Durex Condom Ranbir Alia কে জানাল বিশেষ শুভেচ্ছা। আলিয়া ভাট ও রণবীর কাপুর শুরু করেছেন তাদের নতুন জীবনের। 14 এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের সেরা জুটি। এর মধ্যে সকলেই তাদের অভিনন্দন জানিয়েছেন। অনেক ব্র্যান্ডও তাদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নবদম্পতিকে শুভেচ্ছা জানানো হয়েছে। কিন্তু, সম্প্রতি সকলের নজর কেড়ে নিয়েছে কনডোমের একটি ব্র্যান্ড। তারা এমন একটি পোস্ট করে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে, যা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
Durex নামের সেই কনডোম ব্র্যান্ড রণবীর আলিয়াকে ‘বিশেষ’ শুভেচ্ছা জানিয়েছে একটি পোস্ট করে। ইন্সটাগ্রামে তাদের অফিসিয়াল প্রোফাইল থেকে সেই পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, “প্রিয় রণবীর এবং আলিয়া, মেহফিল মে তেরে হাম না রহে জো, Fun তো নহি হ্যায়!” আসলে পোস্টটিতে রণবীর কাপুরের 2016 সালের চলচ্চিত্র ‘অ্যায় দিল হ্যায় মুশকিলে’র একটি গান, চান্না মেরেয়ার উল্লেখ করা হয়েছে, কেবল বদলে দেওয়া হয়েছে একটি শব্দ। আর তাতেই বদলে গিয়েছে সমস্ত অর্থ। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই পোস্ট। এক নজরে দেখে নিন ভাইরাল সেই পোস্ট।
14 এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের সেরা জুটি। Amul এবং Zomato-র মতো ব্র্যান্ডগুলিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে৷ কিন্তু, বাজিমাত করেছে Durex Condom। তাদের পোস্ট রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। রণবীর ও আলিয়ার বিশেষ মুহূর্তের সাক্ষী ছিলেন তাদের খুব কাছের কিছু মানুষ, পরিবার পরিজন। রণবীর কাপুর বরাবরই প্রাইভেট পার্সন। তাই বিয়েটাও আড়ম্বরহীন করতে চেয়েছিলেন। লাভ বার্ডসের ইচ্ছে মেনেই সুসম্পন্ন হল বিয়ের অনুষ্ঠান। বিয়ে শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একাধিক ছবি পোস্ট করলেন Mrs Ranbir Kapoor। শুধু ছবিই পোস্ট করলেন না, লিখলেন মনের কথা। স্পষ্ট করে জানালেন কেন এলাহি বিয়ের আসর বসল না, কেন ডেস্টিনেশন ওয়েডিং বা নিদেনপক্ষে পাঁচ তারা হোটেলের ব্যাংকোয়েটে অনুষ্ঠান হল না। আসলে আড়ম্বরের উপরে শুধুমাত্র ভালোবাসাকেই যে প্রাধান্য দিয়েছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। কিন্তু, এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল Durex Condom এর পোস্ট।
Durex Condom এর সেই পোস্টটি ঘিরে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। অনেকে এই ধরনের পোস্টের বিরোধিতা করলেও, তাদের ব্র্যান্ড আরও বেশি করে পৌঁছে গিয়েছে সকলের কাছে। সুতরাং তাদের বিপনন কৌশল সফল।