বিনোদন বিভাগে ফিরে যান

জল্পনার অবসান, সন্দীপ রায়ের নতুন ফেলুদা ইন্দ্রনীল, শুটিং শুরু মে-তেই

April 22, 2022 | < 1 min read

বড় পর্দায় ফেলুদা আনছেন সত্যজিৎ রায়-পুত্র সন্দীপ রায়। এবার খুন আর তদন্তের প্রেক্ষাপট পুরী। সত্যিজিতের লেখা ফেলুদা-গল্প ‘হত্যাপুরী’র উপরেই সিনেমা তৈরি করছেন পরিচালক। মে মাসের শেষ থেকে শ্যুটিং শুরুর কথা রয়েছে।

ফেলুদা-তোপসে আর লালমোহন গাঙ্গুলীর যোগ্য সঙ্গত হতে চলেছে এই সিনেমায়। তবে নতুন ফেলুদা আসার খবর সামনে আসার পর থেকেই সবার মনে একটা প্রশ্ন, এবার কে হচ্ছে ফেলুদা? খবর, নতুন ফেলুদা পাচ্ছে দর্শক। শোনা যাচ্ছে সন্দীপের হত্যাপুরী দিয়েই আসবে নতুন ফেলুদা ইন্দ্রনীল সেনগুপ্ত। যাঁকে এর আগে বাঙালি দর্শক দেখেছে কিরিটি রায়ের চরিত্রে। জানা যাচ্ছে, চরিত্রের সঠিক প্রস্তুতি নিতে নাকি ইন্দ্রনীল ঘুরে গিয়েছেন কলকাতা থেকেও বেশ কয়েকবার।

এর আগে সন্দীপ রায়ের ফেলুদা হিসেবে আমরা দেখেছি সব্যসাচী চক্রবর্তীকে। ‘ডবল ফেলুদা’, ‘বাদশাহী আংটি’, ‘রয়্যাল বেঙ্গল রহস্য’, ‘টিনটোরেটর যিশু’, ‘কৈলাশে কেলেঙ্কারি’, ‘বোম্বাইয়ের বোম্বেটে’, ‘বাক্স রহস্য’র মতো ছবি তিনি উপহার দিয়েছেন দর্শকদের। ফেলুদার সহকারী তোপসের ভূমিকায় ছিলেন সাহেব-পরমব্রত। আর লালমোহন গাঙ্গুলী হয়েছেন বিভু ভট্টাচার্য। এবারের তোপসে আর লালমোহন কে হবে তা এখনও জানা যায়নি।

পুরীতে ছুটি কাটাতে গিয়েও তদন্তে জড়িয়ে পড়বে এবার ফেলুদা। সমুদ্রের ধারে বালিতে পাওয়া যাবে মৃতদেহ। আর সেই সূত্র ধরেই আসবে রহস্য পরতে পরতে। প্রাচীন পুথিকে ঘিরে জমজমাট হয়ে যাবে সেই খুনের মমলা।

TwitterFacebookWhatsAppEmailShare

#feluda, #Indraneil sengupta, #Hatyapuri

আরো দেখুন