খেলা বিভাগে ফিরে যান

পর পর ৪ ম্যাচে হার, এবার গুজরাতের কাছে ৮ রানে হারলো কেকেআর

April 23, 2022 | < 1 min read

এ বারের আইপিএলে গুজরাত প্রথম দল হিসেবে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে। শুরুতেই শুভমন গিলকে ফিরিয়ে দেন টিম সাউদি। প্যাট কামিন্সের বদলে শনিবার তাঁকে দলে নিয়েছিল কলকাতা। শুরুতেই গুজরাতকে ধাক্কা দিয়েছিলেন নিউজিল্যান্ডের পেসার। কিন্তু ঋদ্ধিমান সাহা এবং হার্দিক পাণ্ড্য যদিও শুরুর সেই ধাক্কা সামলে দিয়েছিলেন। ২৫ বলে ২৫ রান করেন বাংলার উইকেটরক্ষক। তিনি ফিরলেও ক্রিজে টিকে থাকেন হার্দিক। ৬৭ রান করেন গুজরাত অধিনায়ক।

ডেভিড মিলার এবং রাহুল তেওয়াটিয়া কিছুটা রান করলেও শেষ ওভারে আন্দ্রে রাসেলের বোলিংয়ের সামনে একে একে ফিরে যান চার ব্যাটার। শেষ ওভারের প্রথম দুই বল এবং শেষ দুই বলে উইকেট নেন রাসেল। এর মধ্যে তিনটি ক্যাচ নেন রিঙ্কু সিংহ এবং একটি ক্যাচ নেন রাসেল নিজেই। ১৫৬ রানে গুজরাতকে আটকে রাখার জন্য বড় ভূমিকা নেন ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার।

ব্যাট করতে নেমে প্রথম ওভারেই স্যাম বিলিংসকে ফিরিয়ে দেন মহম্মদ শামি। শনিবারের ম্যাচে কলকাতার হয়ে ওপেন করতে নেমেছিলেন বিলিংস এবং সুনীল নারাইন। কিন্তু তাতে খুব একটা লাভ হয়নি। ১০ রানের মধ্যেই সাজঘরে ফিরে যান কলকাতার দুই ওপেনার। তাঁদের ফিরিয়ে দেন শামি। পঞ্চম ওভারে নীতীশ রানাকে ফিরিয়ে দেন প্রাক্তন নাইট লকি ফার্গুসন।

কলকাতার হয়ে রিঙ্কু চেষ্টা করেছিলেন। ২৮ বলে ৩৫ রান করেন তিনি। ১৭ বলে ১৭ রান করেন বেঙ্কটেশ আয়ার। কিন্তু শেষ পর্যন্ত ক্রিজে টিকে থাকতে পারেননি তাঁরা। শেষ মুহূর্তে চেষ্টা করেছিলেন রাসেল। ২৬ বলে ৪৮ রান করেন তিনি। কিন্তু ম্যাচ শেষ করতে পারেননি রাসেল। শেষ ওভারে ছয় মারতে গিয়ে আউট হয়ে যান তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#KKR, #Kolkata Knight Riders, #IPL 2022, #Gujarat Titans, #Andre Russell

আরো দেখুন