খেলা বিভাগে ফিরে যান

‘এখনই অবসর নয়, ক্রিকেট এখনও উপভোগ করছি’, জানালেন ঝুলন গোস্বামী

April 23, 2022 | < 1 min read

ছবি সৌঃ ওপেন ম্যাগাজিন

ইতিমধ্যেই হালকা অনুশীলন শুরু করেছেন ভারতীয় দলের তারকা মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী। ভারতীয় দলের ফিজিও এবং ট্রেনারের পরামর্শ নিয়ে অনুশীলন শুরু করেছেন চাকদহ এক্সপ্রেস ঝুলন গোস্বামী। আগামী মাসে বেঙ্গালুরুতে চোট সারানোর জন্য জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে যাবেন ঝুলন গোস্বামী। এখনই অবসর নিয়ে ভাবছেন না ভারতের অন্যতম সেরা মহিলা ক্রিকেটার। নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে এখনই বিসিসিআইয়ের সঙ্গে কোনও রকম আলোচনা হয়নি তাঁর

চোটের জন্য সদ্য সমাপ্ত মহিলার বিশ্বকাপে ভারতের শেষ ম্যাচ খেলতে পারেননি বঙ্গ পেসার। দক্ষিণ আফ্রিকার কাছে হারের পর ঝুলনের সেই করুণ মুখ বারবার টিভির পর্দায় ফুটে উঠেছিল। বিশ্বকাপ জেতার অধরা স্বপ্ন নিয়ে বাড়ি ফিরে তাই নিজেকে গুটিয়ে রেখেছিলেন ঝুলন। তবে এখনই অবসররের কথা ভাবছেন না তিনি। ঝুলন গোস্বামী জানিয়েছেন,‘এখনই অবসর নয়। ক্রিকেট এখনও উপভোগ করছি।’ দ্বিতীয় ঝুলন কেন উঠে আসছে না এই প্রশ্নের উত্তরে, প্রাক্তন ভারত অধিনায়কের স্পষ্ট জবাব, আমার থেকেও ভাল ক্রিকেটার উঠে আসছে। করোনার জন্য কিছুটা প্রভাব পড়েছে।

নিজের বায়োপিকে অনুষ্কার অভিনয় নিয়ে কথা বলতে গিয়ে ঝুলন গোস্বামী বলেন অনুষ্কা শর্মা চাকদাতে আসবেন শুটিং করতে। ইতিমধ্যেই বেশ কয়েকবার আলোচনা হয়েছে। বিরাট অনুষ্কাকে সাহায্য করছে পর্দায় ঝুলন হওয়ার জন্য। তার মত বোলিং অ্যাকশন অনুশীলন করছেন অনুষ্কা বলে জানান ঝুলন। বৃহস্পতিবার এক অনুষ্ঠানে একটি স্কুলের রেসিডেন্সিয়াল ক্রিকেট কোচিং ক্যাম্পে মেন্টরের দায়িত্ব নিলেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cricket, #Jhulan Goswami, #Chakda Express, #Indian Women Cricket

আরো দেখুন