বিনোদন বিভাগে ফিরে যান

লালন ফুলঝুড়ির বিবাহ বিভ্রাটে বাজিমাত? টিআরপি তালিকায় শীর্ষে ধুলোকণা

April 28, 2022 | 2 min read

এতদিন লড়াইটা ছিল মিঠাই ও গাঁটছড়ার মধ্যেই। কিন্তু এই সপ্তাহের টিআরপি (TRP)  যেন উল্টে দিল যাবতীয় হিসেব। মিঠাই-গাঁটছড়াকে টপকে প্রথম স্থানে উঠে এল ধুলোকণা। পাল্টে গেল পাশা। উচ্ছ্বসিত ধুলোকণার ফুলঝুরি ওরফে মানালি দে। টিভিনাইন বাংলাকে ফোনে বললেন, “ভীষণ ভাল লাগছে। ধারাবাহিকভাবে যাতে দর্শকের মন জয় করতে পারি সেটাই আমাদের সকলের লক্ষ্য।” ওই দুই ধারাবাহিকের কী হাল হল? টিআরপির হিসেব জানাচ্ছে, এই সপ্তাহে ধুলোকণার প্রাপ্ত নম্বর ৮.১। অন্যদিকে মিঠাই ও গাঁটছড়া যৌথ ভাবে পেয়েছে ৮.০। ওই দুই ধারাবাহিক রয়েছে দ্বিতীয় স্থানে।

গত সপ্তাহে গাঁটছড়ার প্রাপ্ত নম্বর ছিল ৭.৭। এই সপ্তাহে নম্বর বাড়লেও প্রথম স্থান হাতছাড়া রয়েছে। যদিও মিঠাই এগিয়ে এসেছে স্থানের নিরিখে। স্লট লিড না পেলেও পেয়েছে চ্যানেল লিডের তকমা। গাঁটছড়ার সঙ্গে যৌথভাবে হয়েছে দ্বিতীয়। গত সপ্তাহে তার স্থান ছিল তৃতীয়। পেয়েছিল ৭.২। এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে কিছুদিন আগে শুরু হওয়া ধারাবাহিক গৌরী এলো। প্রাপ্ত নম্বর ৭.৯। চতুর্থ স্থানে পাওয়া গিয়েছে আলতা ফড়িংকে। গত সপ্তাহের মিঠাই সঙ্গেই যৌথভাবে তৃতীয় হওয়া আলতা ফড়িং এই সপ্তাহে এক ধাপ পিছিয়ে গিয়েছে। অন্যদিকে পঞ্চম হয়েছে একসঙ্গে তিন ধারাবাহিক। অনুরাগের ছোঁয়া, লক্ষ্মী কাকিমা সুপারস্টার ও উমা। ওই তিন ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৯। ষষ্ঠ স্থানে রয়েছে মন ফাগুন। ওই ধারাবাহিকের নায়ক-নায়িকাকে নিয়ে যদিও গোটা সপ্তাহ জুড়েই চলেছে জোর আলোচনা। স্টার জলসা পরিবারে সৃজলা ওরফে পিহুর শনের সঙ্গে উষ্ণ নাচ নিয়ে হয়েছে বিস্তর ট্রোলিং। সৃজলা ও তাঁর দীর্ঘদিনের প্রেমিকা অভিনেতা রোহনের প্রেম ভাঙার গুঞ্জনও প্রকাশ্যে এসেছে। টিআরপিতেও কি পড়েছে সেই প্রভাব? উঠছে প্রশ্ন। সপ্তম স্থানে রয়েছে পিলু। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.২। অষ্টম স্থানে রয়েছে আয় তবে সহচারী। পেয়েছে ৬.১। নবম স্থানে রয়েছে এই পথ যদি না শেষ হয় ও দশম স্থান পেয়েছে সর্বজয়া।

এবার গোটা টিআরপি জুড়েই চমক। স্থানের যেমন ওলটপালট ঘটেছে আবার ঠিক তেমনই বাংলা পেয়েছে নতুন টপারকে। । আগামী সপ্তাহেও কি একই ফলাফল বজায় রাখতে পারবে ধুলোকণা। সেই প্রার্থনাই আপাতত করছে ওই ধারাবাহিকের ভক্তরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dhuokona, #Bengali Serial, #trp

আরো দেখুন