বিনোদন বিভাগে ফিরে যান

খাস কলকাতার বুকে খুন হচ্ছেন পাণ্ডবরা! ধরা পড়বে দূর্যোধন? দেখুন মহাভারত মার্ডারের ট্রেলার

May 1, 2022 | < 1 min read

কলিযুগের কুরুক্ষেত্রের কাহিনি নিয়ে আসছেন পরিচালক সৌমিক হালদার। মুখ্য ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, অর্জুন চক্রবর্তী, কৌশিক সেন, রাজদীপ গুপ্ত, ঋষভ বসু, অর্ণ মুখোপাধ্যায়, দেবাশিস মণ্ডল, রিয়া গঙ্গোপাধ্যায় এবং অর্পিতা ঘোষ। রবিবার প্রকাশ্যে এল হইচই (Hoichoi) ওয়েব প্ল্যাটফর্মের নতুন সিরিজ ‘মহাভারত মার্ডার্সে’র (Mahabharata Murders) ট্রেলার।

অর্ণব রায়ের লেখা ‘দ্য মহাভারত মার্ডার্স’ উপন্যাস অবলম্বনে সিরিজটি তৈরি করছেন পরিচালক সৌমিক। সিরিজে পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। তাঁর চরিত্রের সঙ্গী হিসেবে দেখা যাচ্ছে অর্জুন চক্রবর্তীকে (Arjun Chakrabarty)। রাজনীতিবিদের ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)।

সিরিজের গল্পে একের পর এক খুন হতে থাকে। আর এই খুনের তদন্তের দায়িত্ব পড়ে প্রিয়াঙ্কার চরিত্রের উপর। প্রত্যেক খুনের সঙ্গে মহাভারতের চরিত্রদের যোগসূত্র রয়েছে। প্রথমে দ্রৌপদী, পরে সহদেব – একের পর এক খুনের সঙ্গে পৌরাণিক এই চরিত্রদের সম্পর্ক কী? সেই প্রশ্নের উত্তর পেতে মরিয়া রুকসানা ওরফে প্রিয়াঙ্কা। তাঁর এই খোঁজ কোথায় শেষ হয়। তা দেখা যাবে ‘মহাভারত মার্ডার্সে’। সিরিজের তিনটি করে এপিসোড দেখা যাবে মে মাসের ১৩, ২০, ২৭ তারিখ এবং জুন মাসের ৩। 

উল্লেখ্য, এই সিরিজের শুটিং করার সময়ই দুর্ঘটনার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কা সরকার। রাজারহাটের রাস্তায় একটি দৃশ্যের শুটিং চলছিল। সেই সময়ই ঘটে বিপত্তি। শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মত্ত বাইকচালক ঢুকে পড়ে।  গুরুতর জখম হন প্রিয়াঙ্কা। হাসপাতালে ভরতি করা হয় অভিনেত্রীকে। জানা যায়, পায়ের হাড় ভেঙে গিয়েছে প্রিয়াঙ্কার। অস্ত্রোপচার করে বোনড্রাফট করা হয় অভিনেত্রীর। হাঁটুর নিচের অংশে ভাঙা জায়গার দু’পাশে প্লেট বসানো হয়। সুস্থ হতে বেশ কিছুদিন সময় লেগেছিল প্রিয়াঙ্কার। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #mahabharat murders

আরো দেখুন