খেলা বিভাগে ফিরে যান

গুজরাতকে হারিয়ে আইপিএলের পয়েন্টস টেবিলে লাফ পঞ্জাবের, আরও নামল কেকেআর

May 4, 2022 | < 1 min read

গুজরাত টাইটানসের বিরুদ্ধে দাপটের সঙ্গে যতবড় জয় তুলে নেয় পঞ্জাব কিংস, লিগ টেবিলে ঠিক ততবড়ই লাফ দেন মায়াঙ্ক আগরওয়ালরা। হার্দিক পান্ডিয়াদের হারানোর সুবাদে আট থেকে একলাফে পাঁচ নম্বরে উঠে আসে পঞ্জাব। তারা পিছনে ফেলে দেয় কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে।

আরসিবির ও হায়দরাবাদের সঙ্গে পঞ্জাবের পয়েন্ট সংখ্যা সমান। তিন দলই আপাতত ১০ পয়েন্ট করে সংগ্রহ করেছে। তবে নেট রান-রেটে মায়াঙ্করা এগিয়ে রয়েছেন ব্যাঙ্গালোরের থেকে এবং পিছিয়ে রয়েছেন সানরাইজার্সের তুলনায়।

পঞ্জাবের কাছে ম্যাচ হারলেও লিগ টেবিলের এক নম্বরেই থেকে যায় গুজরাত। পয়েন্ট টেবিলের প্রথম চারে কোনও রদবদল হয়নি। যথারীতি দ্বিতীয় স্থানে রয়েছে লখনউ সুপার জায়ান্টস। তিন নম্বরে রয়েছে রাজস্থান রয়্যালস এবং চারে অবস্থান করছে সানরাইজার্স হায়দরাবাদ।

পঞ্জাব পাঁচে উঠে আসায় আরসিবি নেমে যায় ছয় নম্বরে। দিল্লি পিছিয়ে যায় সাতে এবং কেকেআর পিছলে যায় আট নম্বরে। চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স লিগ টেবিলের শেষ দু’টি স্থানে রয়েছে। সিএসকে রয়েছে নয়ে এবং মুম্বই অবস্থান করছে একেবারে শেষে ১০ নম্বরে।

TwitterFacebookWhatsAppEmailShare

#IPL, #Punjab Kings, #Points Table

আরো দেখুন