খেলা বিভাগে ফিরে যান

আরসিবির বিরুদ্ধে ব্যাটসম্যানদের শট নির্বাচন নিয়ে ক্ষুব্ধ চেন্নাই অধিনায়ক ধোনি

May 5, 2022 | < 1 min read

পুণের ময়দানে লিগ তালিকায় ছয়ে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছিল নয় নম্বরে থাকা চেন্নাই সুপার কিংস। প্লে-অফের দৌড়ে থাকতে দুই দলেরই এই ম্যাচে জয় একেবারে জরুরি ছিল। শেষমেশ ১৩ রানে হারতে হল সিএসকেকে।

নির্ধারিত ২০ ওভারে আট উইকেটের বিনিময়ে ১৭৩ রান তোলে সিএসকে। ভাল পিচে বোলাররা আরসিবিকে ১৭০-র আশেপাশে বেঁধে রাখতে পারায়, তারা নিজেদের কাজ ঠিকভাবেই করেছিল বলে মনে করছেন চেন্নাই অধিনায়ক ধোনি। ব্যাটারদের শট নির্বাচন নিয়েই বরং তিনি হতাশ। ম্যাচ শেষে ধোনি বলেন, ‘আমরা ওদের ১৭০-র আশেপাশে আটকে রেখেছিলাম, যা বেশ ভাল। আমার মতে ব্যাটাররাই আমাদের হতাশ করেছে। রান তাড়া করতে নেমে যখন লক্ষ্য় সামনে থাক, তখন অনেক সময় পরিস্থিতি বুঝে একটু সংযত থেকে খেলতে হয়। শট নির্বাচনগুলি শেষের দিকে অনেক ভাল হতে পারত।’

সিএসকের দুই ওপেনার রুতুরাজ গায়কোয়াড় ও ডেভন কনওয়ে যথাক্রমে ২৮ ও ৫৬ রান করে দলকে শুরুটা ভালই দিয়েছিলেন। তবে ধোনিসহ সিএসকের মিডল অর্ডার ব্যর্থ হয়। সেই কথা স্বীকারও করে নিচ্ছেন মাহি। প্লে-অফে তাদের যাওযার আশা কার্যত নেই। তাই আসন্ন ম্যাচগুলিতে পয়েন্ট তালিকার দিকে না তাকিয়ে দলের উন্নতিতেই সচেষ্ট মাহি। ‘আমরা কোথায় ভুল করেছি, সেটা ধরতে হবে। কত পয়েন্ট আছে না আছে, তা দেখে মন অন্যদিকে চলে যাওযাটাই স্বাভাবিক। তবে পয়েন্ট তালিকায় কোথায় রয়েছি না দেখে তার থেকে নিজেদের প্রক্রিয়ায় ফোকাস করাটা বেশি জরুরি।’ দাবি সিএসকে অধিনায়কের।

TwitterFacebookWhatsAppEmailShare

#rcb, #IPL, #CSK, #MS Dhoni

আরো দেখুন