রাজ্য বিভাগে ফিরে যান

বুধবার কোভিড নিয়ে জেলাশাসক, স্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে বৈঠক মমতার

May 10, 2022 | < 1 min read

রাজ্যের কোভিড পরিস্থিতি পর্যালোচনায় বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বুধবার রাজ্যের সমস্ত জেলাশাসকদের সঙ্গে বিকেল সাড়ে তিনটে নাগাদ বৈঠক করবেন তিনি। বৈঠক হবে অনলাইন মাধ্যমে।

দেশের বিভিন্ন প্রান্তে ফের মাথা চারা দিয়ে উঠছে করোনা ভাইরাস। অতিমহামারীর প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় ঢেউ দেখেছে দেশ। এ রাজ্যেও করোনার (Covid 19) ব্যাপক প্রভাব পড়েছিল। প্রচুর মানুষ মারা গেছেন ভাইরাসের প্রকোপে। সার্বিকভাবেও নানা ক্ষতি হয়েছে। আপাতত করোনার বাড়বাড়ন্ত এ রাজ্যে কম। তবে দিল্লিসহ একাধিক রাজ্যে কোভিড ফের বাড়তে শুরু করে। দৈনিক আক্রান্তের সংখ্যা ঊর্ধ্বমুখী। সেকথা মাথায় রেখেই এই বৈঠক বলে মনে করা হচ্ছে।
মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) সঙ্গে বৈঠকে বুধবার জেলাশাসকরা ছাড়াও থাকবেন জেলার স্বাস্থ্য আধিকারিক এবং সমস্ত মেডিকেল কলেজের সুপাররা। মনে করা হচ্ছে, এই বৈঠকে কোভিড নিয়ে সতর্ক করা হবে জেলাগুলিকে। যদি হঠাৎ করে সংক্রমণ ফের বাড়তে শুরু করে তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা আগাম নিয়ে রাখার কথা বলা হতে পারে।
মঙ্গলবারের কোভিড বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় এ রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৪৬ জন। কারও মৃত্যু হয়নি। ৬ হাজার ৭৩০টি কোভিড টেস্ট করা হয়েছে একদিনে। ভ্যাকসিন পেয়েছেন ৪০ হাজারের বেশি মানুষ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #covid 19, #Meeting, #Swasthya Bhaban, #district magistrates, #West Bengal

আরো দেখুন