কলকাতা বিভাগে ফিরে যান

আত্মহত্যা করেননি পল্লবী, খুন করা হয়েছে, চাঞ্চল্যকর দাবি পরিবারের

May 15, 2022 | < 1 min read

ছবি সৌজন্যেঃ অগ্র নিউজ

 টেলিভিশনের পর্দার জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যুতে হতবাক তাঁর সহকর্মী থেকে অনুরাগীরা।

রবিবার সকালে গড়ফার ফ্ল্যাট থেকে পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে ময়না তদন্তের জন্য নিয়ে আসে পুলিশ। এর ঘণ্টাখানেক পরেই থানায় ডেকে পাঠানো হয় পল্লবীর প্রেমিককে। তাঁকে জেরা করা শুরু করেছে পুলিশ।

অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, কয়েক মাস আগে থেকেই গড়ফার এই ফ্ল্যাটে একসঙ্গে থাকতে শুরু করেন পল্লবী ও তাঁর লিভ ইন সঙ্গী। দুজনের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি, ঝামেলা চলত। রবিবার সকালে সিগারেট খাওয়ার জন্য বাইরে হাঁটতে বেরিয়েছিলেন অভিনেত্রীর সঙ্গী। বাড়ি ফেরার পর দেখতে পান, পল্লবীর ঘর ভিতর থেকে বন্ধ করা রয়েছে। খানিকক্ষণের মধ্যে দরজা ভেঙে ভিতরে ঢুকে পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান তিনি। সঙ্গে সঙ্গে পূলিশকে জানান। এরপরই ফ্ল্যাটে হাজির হয় পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিনেত্রীর প্রেমিক এক বেসরকারি সংস্থার সঙ্গে যুক্ত। শনিবার ও রবিবার তাঁদের মধ্যে ঝামেলা হয়। কী নিয়ে ঝামেলা হয়েছিল, তা নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ফ্ল্যাট থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। 

অন্যদিকে পল্লবীর পরিবারের দাবি, আত্মহত্যা করেননি তাঁদের মেয়ে। বরং তাঁকে খুন করা হয়েছে। যদিও যাঁর প্রতি তাঁদের সন্দেহ, তাঁর নাম প্রকাশ্যে আনেননি। প্রত্যেকেই অপেক্ষা করছেন ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার জন্য। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Actress, #Murder, #Suicide, #Pallabi dey

আরো দেখুন