বিনোদন বিভাগে ফিরে যান

গায়ক কেকে-র ২টি কনসার্ট, পাসের চাহিদা তুঙ্গে কলকাতায়

May 17, 2022 | < 1 min read

ছবি সৌজন্যে: IWMBuzz

‘দাদা একটা টিকিট হবে?’

ফেসবুক খুললেই এখন শোনা যাচ্ছে এই হাহাকার। কিন্তু কেন? বিখ্যাত গায়ক কেকে (KK) জোড়া শো করতে আসছেন কলকাতায়। আর তাঁরই কনসার্টের পাশের জন্য শুরু হয়েছে হাহাকার। সবার মুখে মুখে এখন একটাই রব, কেকের শোয়ের একটা পাস দিতে পারবেন, প্লিজ?

৩০ এবং ৩১ মে কলকাতায় দুটো শো রয়েছে প্রথিতযশা গায়ক কেকে-র। আর সেই শোগুলো একদমই ‘মিস’ করতে চায়না Gen-Z। ৩০ তারিখ বিবেকানন্দ কলেজের শো, হবে নজরুল মঞ্চে। আর ৩১ মে গুরুদাস মহাবিদ্যালয়ের শো। আর তারই পাস নিয়ে রীতিমত ত্রাহি ত্রাহি সামাজিক মাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় জনৈক ছাত্রী লিখেছেন, “বিবেকাননন্দ কলেজে কেউ পড়িস? একটি পাস জোগাড় করে দে ভাই!” কেউ আবার লিখেছেন, “অনেক ছাত্রছাত্রী রয়েছে নিজেদের কলেজে যাঁরা অনেক বেশি সৌভাগ্যবান, কারণ তাঁদের স্বপ্ন সত্যি হতে চলেছে। কিন্তু, আমি যে শুধু কেকের ফ্যান তা নই, আমি রীতিমতো শ্রদ্ধা করি। প্লিজ কেউ পাস বা টিকিট দিয়ে আমাকে একটু সাহায্য কর।”

কেউ আবার সটান কেকে-র পেজে কমেন্ট করে বসেছেন, “স্যার, এখানে আপনার শোয়ের টিকিট কাটার কোনও ব্যবস্থা নেই। জানি এটা কলেজ ফেস্ট। কিন্তু, প্লিজ কলকাতায় একটা কনসার্ট করুন। মানুষ পাগল হয়ে যাবে এবং আপনার শোয়ের টিকিট কিনবে। টিকিট কেনার সুযোগ দিন যাতে আপনার শো আমরা শুনতে পারি।”

বোঝাই যাচ্ছে, কলকাতা এখন কাবু KK Fever এ। ৩০-৩১ মে-র দিকে হাপিত্যেশ করে তাকিয়ে মহানগরী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata, #passes, #k k, #concerts

আরো দেখুন