খেলা বিভাগে ফিরে যান

মুম্বইকে হারিয়েও আইপিএলের পয়েন্টস টেবিলে অষ্টম স্থানেই রইল হায়দ্রাবাদ, প্লে-অফে যাবে কারা?

May 18, 2022 | < 1 min read

ওয়াংখেড়ের ময়দানে মরন-বাঁচন ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নেমেছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। মুম্বইয়ের এই ম্যাচ থেকে বাড়তি কিছু পাওনা না থাকলেও, সানরাইজার্সকে প্লে-অফের আশা টিকিয়ে রাখতে এই ম্যাচ জিততেই হত। রুদ্ধশ্বাস ম্যাচ জিততে সক্ষম হলেও অবশ্য লিগ তালিকায় সানরাইজার্সের স্থান বদল হল না।

এই ম্যাচে নামার আগে লিগ তালিকায় আট নম্বরে ছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। লাস্টবয় মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচের ফলাফলে লিগ তালিকায় কোনও দলেরই স্থানের এক চুলও হের ফের হল না। আটেই রইল সানরাইজার্স এবং শেষেই থাকল মুম্বই। অবশ্য সানরাইজার্সের পয়েন্ট কেকেআর এবং পঞ্জাব কিংসের সমান। তবে ওই দুই দলের থেকে খারাপ নেট রান-রেট হওয়ায় তারা লিগ তালিকায় এগোতে পারল না।

ম্যাচে প্রথমে ব্যাট করে রাহুল ত্রিপাঠীর ৭৬ রান ও নিকোলাস পুরান ও প্রিয়ম গর্গের যথাক্রমে ৩৮ ও ৪২ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটের বিনিময়ে ১৯৩ রান তোলে সানরাইজার্স। মুম্বইয়ের হয়ে তিন উইকেট নেন রমনদীপ সিং। জবাবে ব্যাট করতে নেমে মুম্বইয়ের দুই ওপেনার রোহিত শর্মা ও ইশান কিষাণ ৯৫ রান যোগ করেন। তবে উমরান মালিক মাঝের ওভারগুলিতে তিন উইকেট নিয়ে মুম্বইকে লাইনচ্যূত করে দেন। টিম ডেভিডের ঝোড়ো ১৮ বলে ৪৬ রানেও লাভের লাভ কিছুই হয়নি। শেষমেশ তিন রানে হারে মুম্বই।

TwitterFacebookWhatsAppEmailShare

#IPL, #SRH, #Points Table

আরো দেখুন