রাজ্য বিভাগে ফিরে যান

‘বুথ কর্মীরাই দলের সম্পদ’ মেদিনীপুরে দলের নেতাদের কড়া বার্তা মমতার

May 18, 2022 | < 1 min read

বুধবার মেদিনীপুর কলেজ মাঠে কর্মিসভা করলেন তৃণমূল নেত্র্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বক্তব্যের শুরুতেই রাজ্যের নারীশক্তির বিকাশ নিয়ে বললেন মমতা। তীব্র গরম উপেক্ষা করে এদিন সকাল থেকে কলেজ মাঠে বিপুল সমর্থক জড়ো হয়। যাদের মধ্যে মহিলাদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

কর্মিসভায় ভাষণে মমতা বলেন, যে যে জেলায় প্রশাসনিক বৈঠকে যাবো সেইসব জেলায় বুথ কর্মিদের সঙ্গেও মিলিত হব। তারাই দলের সম্পদ। মঞ্চে বসে থাকে হাতে গোনা কজন। আর নীচে বসে থাকে লক্ষ লক্ষ জন। কারা বড় কর্মী, সেটা মানতে হবে। তৃণমূল কংগ্রেস একদিন সারা বিশ্ব জয় করবে। নেতা কাজের মধ্য দিয়ে তৈরি হয়। একথা বলে স্থানীয় নেতাদের সতর্ক করে দেন দলনেত্রী।

মানুষ যাদের ভালোবাসে না, আমিও তাদের ভালোবাসবো না। এই বলে নেতা কর্মিদের মানুষের পাশে থাকার বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। স্বাধীনতা সংগ্রামে মেদিনীপুর জেলার অবদানের কথা উল্লেখ করে তিনি বলেন, এই জেলা সংগ্রামের জন্ম দেয়। নেতা গাছ থেকে পড়ে জন্মায় না। মানুষের সাথে কাজ করে নেতা তৈরি হয়। কিছু লোক থাকেন, যারা কুকর্ম করেন। মানুষ তাদের চিনে নেন। বেলপাহাড়িতে একসময় মানুষ পিঁপড়ে খেয়ে থাকত। এখন সেখানে সমস্ত সরকারি সুযোগ সুবিধার প্রকল্প মিলছে। একই সঙ্গে মমতা বলেন, ৯ অগাস্ট আমি ফের মেদিনীপুরে আসব। ওইদিন ভারত ছাড়ো আন্দোলনের বর্ষপূর্তি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #tmc, #Medinipur

আরো দেখুন