রাজ্য বিভাগে ফিরে যান

এজেন্সি দিয়ে দেশজুড়ে তুঘলকি কাণ্ড চালাচ্ছে বিজেপি, ঝাড়গ্রাম থেকে তোপ মমতার

May 19, 2022 | < 1 min read

জেলা সফরের তৃতীয় দিনে দলীয় কর্মীসভা থেকে ফের বিজেপি বিরুদ্ধে তোপ দাগলেন মমতা। বৃহস্পতিবার ঝাড়গ্রামে সভার মঞ্চ থেকেই গেরুয়া শিবিরকে নিশানা করলেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায়, হেরে গিয়ে বাংলাকে বদনাম করার চেষ্টা করছে বিজেপি। বদনাম করার হাতিয়ার হিসেবে কেন্দ্রীয় সরকারি এজেন্সি কাজে লাগাচ্ছে তারা। এভাবে তৃণমূলকে দমিয়ে রাখা যাবে না বলেও এদিন হুঁশিয়ার তৃণমূল সুপ্রিমো। এর পাশাপাশি দলীয় নেতাকর্মীদের আরও ভাল করে কাজ করার পরামর্শ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “বিজেপি পার্টি আজ তুঘলকি রাজত্ব চালাচ্ছে দেশে। কয়েকটা কেন্দ্র সরকারি এজেন্সি দিয়ে তুঘলকি কাণ্ড চালাচ্ছে। কারও আজকে বেঁচে থাকার অধিকার নেই। স্বাধীনতার অধিকার নেই। নাগরিক অধিকার নেই। সব অধিকার খর্ব করে দিয়েছে। যত গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে বিজেপির লোক ছাড়া কেউ যাবে না। বড় বড় কথা বলছে।”

বামেদের বিরুদ্ধে আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে মমতা বলেন, “আগে তো চিরকূট দিয়ে চাকরি করত। একটা চিরকূট দিয়ে ট্রান্সফার করত। সিপিএমের ৩৪ বছর আমি অনেক খোঁজ নিয়েছি। আস্তে আস্তে চ্যাপ্টার ওপেন করব। করিনি ভদ্রতা করেছি। কাজ করতে গেলে কেউ ভুল করলে সংশোধন করার সুযোগ দেওয়া উচিত। আইন আইনের মতো কাজ করা উচিত। গায়ের জোরে জুলুম করে বিজেপি যদি মনে করে তৃণমূলকে স্তব্দ করবে, তবে পারবে না। কারণ, তৃণমূল জব্দ করে, স্তব্ধ হয় না। এখানে হেরে গিয়ে ভয় পাচ্ছে। ২০২৪-এ লোকসভা জিততে হবে না? তাই এখন থেকে মিথ্যে কথা বলে।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #bjp, #tmc, #Meeting, #Medinipur

আরো দেখুন