বিনোদন বিভাগে ফিরে যান

কানের রেড কার্পেটে লাস্যময়ী ভারতীয় অভিনেত্রীরা, দেখুন ছবি

May 20, 2022 | 2 min read

৭৫ তম কান চলচ্চিত্র উৎসবের চতুর্থ দিনে রেড কার্পেটে কাঁপালেন ভারতীয় অভিনেত্রীরা। কানের রেড কার্পেটে বলি অভিনেত্রীদের মোহনীয় পোশাকে চর্চার অন্ত নেই। তাদের রূপের জাদু বিশ্বের দরবারে ভূয়সী প্রশংসা কুড়ল।

দেখে নিন রেড কার্পেটে আগুন ঝরালো কার কোন পোশাক

কোমর পর্যন্ত চাপা কালো গাউনে ঐশ্বর্য রায় ধরা দিলেন অনবদ্য লুকে। এই গাউনের একাংশ লাল, হলুদ ও গোলাপি রঙের ফুলের কারুকাজ দিয়ে ঢাকা ছিল। প্রাক্তন বিশ্বসুন্দরীর মাধুর্যে মোহিত ছিল পুরো কান।

কানের রেড কার্পেটে নীল নয়না বলি অভিনেত্রীকে খোলা চুলে লাস্যময়ী লাগছিল। রেড কার্পেটে হাঁটার সময় তাঁর দিক থেকে চোখ ফেরানো সম্ভব ছিল না।

দীপিকা পরেছিলেন একটি স্ট্রাইপ শাড়ি। সারা শাড়ি জুড়ে ছিল সিকুইন কাজ। রীতিমত আগুন ঝরাচ্ছিলেন চেন্নাই এক্সপ্রেসের অভিনেত্রী।

ট্র্যাডিশনাল এবং মডার্ন ডিজাইনের মিশ্রণের একটি অসম্ভব সুন্দর শাড়ি পরে কান মাতালেন দীপিকা। সাথে একটি অফ শোল্ডার ব্লাউজ আর পাতলা স্ট্র্যাপ। দীপিকার লুকের উষ্ণতায় কানের তাপমাত্রা কি কিছুটা বেড়ে গেল?

তেলুগু ইন্ডাস্ট্রির সুপারস্টার তামান্না ভাটিয়াকে (Tamannah) দেখা গেল একটি গাউনে। সাদা-কালোর সংমিশ্রণে তৈরি এই গাউন তামান্নার লুককে যেন করে তোলে আরও মোহময়ী। গাউনের আকর্ষণীয় নেকলাইন থেকেও নজর ফেরানোর হয়ে উঠছিল কঠিন।

কানের রেড কার্পেটে এই প্রথমবার হাঁটলেন পূজা হেগড়ে। Maison Geyanna Youness-এর ডিজাইন করা গাউনে প্রথমবারেই তাক লাগলেন অভিনেত্রী (Pooja Hegde)।

হাউজ রামি আলির ডিজাইন করা একটি লাল গাউন পরে ভিড়ের মধ্যেই নিজের দিকে দৃষ্টি আকর্ষণ করে নেন হিনা খান (Hina Khan)। সাথে জোড়া কানের দুল বাড়িয়ে দিয়েছিল তাঁর আবেদন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cannes 2022, #Indian stars

আরো দেখুন