কলকাতা বিভাগে ফিরে যান

একতরফা প্রেমের কারণে মন ভালো ছিল না বিদিশার, তাই কি চরম পরিণতি?

May 26, 2022 | < 1 min read

বিদিশা দে মজুদার, ছবি সৌঃ বিদিশা দে মজুদার/ ফেসবুক

পল্লবী দের পর আবার অভিনেত্রীর রহস্যমৃত্যু। বুধবার রাতে উদ্ধার হয় ২১ বছরের মডেল অভিনেত্রী বিদিশা দে মজুমদারের ঝুলন্ত মৃতদেহ। নাগেরবাজার এলাকায় রামগড় কলোনীর ফ্ল্যাট থেকে তাঁর দেহ উদ্ধার হয়। দেড় মাস আগে এই ঠিকানায় ভাড়া থাকতে শুরু করেন অভিনেত্রী। বিদিশার মৃত্যুর তদন্ত করতে নেমেছে পুলিশ।

কিছুদিন আগে পল্লবীর মৃত্যুর পর বিদিশা পোস্ট করেছিলেন সামাজিক মাধ্যমে। ব্যক্ত করেছিলেন নিজের বিস্ময়। সেই বিদিশাই এবার বেছে নিলেন পল্লবীর পন্থা। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, পল্লবীর মৃত্যুর পর নানা সময়ে বিদিশা বলেছিলেন, তাঁরও পল্লবীর মত ফুরিয়ে যেতে ইচ্ছে করে। এর নেপথ্যে কি সম্পর্কের টানাপোড়েন? উড়িয়ে দেওয়া হচ্ছে না সেই সম্ভাবনা।

মডেল বিদিশা দে মজুমদারের রহস্যমৃত্যুতে তাঁর ঘনিষ্ঠদের মুখে বারবার উঠে আসছে যে নামটি, সেটি হল অনুভব বেরা। মেদিনীপুরের বাসিন্দা তিনি। পেশায় শরীরচর্চার প্রশিক্ষক। এই অনুভবকে নাকি খুব পছন্দ করতেন বিদিশা। তাঁর সঙ্গে থাকতে চাইতেন, আর সেটা নিয়ে মা-বাবার সঙ্গে ঝগড়াও করতেন। রাগের মাথায় নৈহাটির বাড়ি ছেড়ে বেরিয়ে গেছিলেন মাঝরাতে।

কিন্তু এই ভালো লাগা ছিল একতরফা। সেটাই নাকি মন থেকে মেনে নিতে পারেননি বিদিশা। মৃত্যুর কয়েক দিন আগেও ভেঙে পড়েছিলেন বিদিশা। প্রায়ই নাকি ফোনে বন্ধুদের কাছে কাঁদতেন তিনি। আর এই মন খারাপই হল তাঁর কাল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Suicide, #Bidisha De Majumdar

আরো দেখুন