দেশ বিভাগে ফিরে যান

আরিয়ানের মতই মাদক মামলায় ফাঁসানো হয়েছে রিয়াকেও, দাবি আইনজীবীর

May 29, 2022 | < 1 min read

মাদক মামলায় বেকসুর খালাস হয়েছেন আরিয়ান খান। এনসিবির চার্জশিটে বলা হয়েছে শাহরুখ তনয়ের কাছে কোনও মাদক পাওয়া যায়নি। গত বছর অক্টোবর মাসে প্রমোদতরীতে পার্টি চলাকালীন অভিযান চালায় এনসিবি। আরিয়ান ও তাঁর দুই বন্ধুকে সেখান থেকে তুলে নেওয়া হয়। বেশ কিছু দিন জেলে কাটানোর পর জামিনে ছাড়া পান তারকা সন্তান।

এবার আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে দাবি করলেন, যেভাবে ফাঁসানো হয়েছিল আরিয়ানকে, সেইভাবেই ফাঁসানো হয়েছে রিয়া চক্রবর্তীকেও (Rhea Chakraborty)। অবিলম্বে রিয়ার বিরুদ্ধে দায়ের হওয়া মাদক সংক্রান্ত তিনটি মামলার নতুন করে তদন্তের দাবি তুললেন তিনি। প্রসঙ্গত, আরিয়ানের মতোই রিয়া ও তাঁর ভাই সৌভিকেরও আইনজীবী সতীশই।

সংবাদমাধ্যমেকে তিনি বলেন, ”রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিকের মামলাটিরও নতুন করে তদন্ত হওয়া দরকার। ওঁদের ক্ষেত্রেও কিন্তু কোনও মাদক পাওয়া যায়নি। কোনও পরীক্ষাই করা হয়নি। আরিয়ান খানের মামলা দেখিয়ে দিয়েছে, তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হয়েছিল। রিয়া চক্রবর্তী সময় থেকেই এটা হয়ে আসছে। তাই নতুন করে তদন্ত করা একান্তই দরকার।”

২০২০ সালের জুন মাসে ১৪ জুন সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তোলপাড় হয়ে যায় সারা দেশ। সুশান্তর ৰেমিকা রিয়া-সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করে সুশান্তের পরিবার। মাদক মামলায় গ্রেপ্তার করা হয় রিয়াকে। প্রায় এক মাস জেলে কাটান রিয়া। এর পরে জামিনে ছাড়া পান তিনি।

সতীশের দাবি, রিয়ার কাছ থেকে কোনও মাদক উদ্ধার করতে পারেনি এনসিবি। কেবল মাত্র হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতেই মামলা সাজানো হয়েছিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#rhea chakraborty, #Aryan Khan

আরো দেখুন