খেলা বিভাগে ফিরে যান

বিসিসিআই সভাপতি পদ থেকে ইস্তফা? সৌরভের টুইট ঘিরে জল্পনা

June 1, 2022 | < 1 min read

এবার কী নতুন ইনিংস শুরু করতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়? বুধবার সৌরভের করা একটি টুইটের পর থেকে ফের শুরু হল জল্পনা। টুইটের মাধ্যমে বিসিসিআই থেকে পদত্যাগ করার ইঙ্গিত দিলেন মহারাজ।

কিছুদিন আগেও জল্পনা তৈরী হয়েছিল যে রাজ্যসভায় রাষ্ট্রপতি মনোনীত সদস্য হতে চলেছেন সৌরভ। সৌরভ-পত্নী ডোনার মনোনীত হওয়ারও প্রবল সম্ভাবনা ছিল বলেও জল্পনা চলছিল।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বেহালায় গাঙ্গুলিবাড়িতে এসে নৈশভোজ সেরে যাওয়ার পরে মনোনীত সাংসদ হিসেবে সৌরভ ও ডোনার নাম সামনে এসেছিল। আসলে যেভাবে অমিত শাহর সঙ্গে বিজেপি নেতারা সৌরভের বাড়িতে নৈশভোজে গিয়েছিলেন, সেটা অনেকের চোখেই দৃষ্টিকটু লেগেছে। আবার শাহী নৈশভোজে বিজেপি নেতাদের এই উজ্বল উপস্থিতি ফের সৌরভের গেরুয়া ঘনিষ্ঠতার জল্পনা বাড়িয়েছে, এরকমই জল্পনা চলছিল।

তবে বুধবার বিকেলে সৌরভের টুইট জল্পনা বাড়িয়ে দিল। তিনি লিখেছেন ১৯৯২ থেকে ২০২২, ৩০ বছর দীর্ঘ পথ অতিক্রান্ত করেছেন তিনি। ক্রিকেট তাঁকে অনেক কিছু দিয়েছে। তাঁর পাশে থাকা সমস্ত মানুষকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বুধবার থেকেই তিনি নতুন কিছু শুরু করতে চলেছেন, যা অনেক মানুষকে সাহায্য করতে পারে। সব মিলিয়ে সৌরভের রাজনীতিতে যোগ নিয়ে জল্পনা ফের তুঙ্গে।

এদিকে বিসিসিআইয়ের সেক্রেটারি জয় শাহ অবশ্য জানিয়েছেন যে সভাপতির পদ ছাড়ছেন না মহারাজ। সূত্রের খবর এই সৌরভের পোস্টটির সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই, বরং এই একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে মহারাজের যুক্ত হয়ে কাজ করার টিজার।

TwitterFacebookWhatsAppEmailShare

#BCCI President, #Resign, #Sourav Ganguly

আরো দেখুন