বিনোদন বিভাগে ফিরে যান

ছবি মুক্তি নিয়ে রাজ-সৃজিতের মনোমালিন্য? খোলসা করলেন পরিচালক

June 3, 2022 | < 1 min read

শুক্রবার মানেই ছবি মুক্তির দিন। জুনের ৩রায় একই সঙ্গে মুক্তি পেল দুই ভিন্ন স্বাদের বাংলা ছবি, সৃজিত মুখোপাধ্যায়ের ‘X=প্রেম’ এবং রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘হাবজি গাবজি’। দুই ছবি নিয়েই দর্শকদের মধ্যে উন্মাদনা চরমে।

দুই পরিচালকই নন্দনে ছবি দেখানোর জন্য আবেদন করেছিল। হাবজি গাবজি শো পেলেও, x= প্রেম জায়গা পায়নি। কিন্তু কী কারণে এমনটা হল তা জানতেই ২ জুন রাতে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেন সৃজিত মুখোপাধ্যায়। জাতীয় পুরস্কার জয়ী পরিচালক লিখেছেন, ‘একই দিনে দুটি ছবিই মুক্তি পাচ্ছে। আমরা দুজনেই নন্দন ১-এর জন্য আবেদন করেছিলাম। কিন্তু এক জন ছাড়পত্র পেয়েছেন। হয় দুটি ছবিরই ছাড়পত্র পাওয়ার কথা, নয়ত কেউ পাবে না। কেন এমন হল?’

এরপরেই শুরু হয় বিতর্ক। আসরে নামে বেশ কিছু সংবাদমাধ্যম। রাজ-সৃজিত দ্বৈরথ নিয়ে শুরু হয় অযথা বিতর্ক। ক্ষোভ-দ্বন্দ্ব ইত্যাদি নানা সমীকরণ টানা হয়। এরপরই মুখ খোলেন সৃজিত মুখোপাধ্যায়। লাইভে এসে সরাসরি নিজের অবস্থান স্পষ্ট করেন পরিচালক।

লাইভে সৃজিত জানান তিনি চান হাবজি গাবজি ছবিটির ভাল হোক। ছবিটি চলুক এবং সর্বোপরি বাংলা ছবির ভাল হোক। এও বলেন পরিচালক, রাজ, শুভশ্রী এবং পরম তাঁর অত্যন্ত ভাল বন্ধু। রাজের সঙ্গে তাঁর কোন বিরোধ নেই বলেও জানান সৃজিত। এ প্রসঙ্গে তিনি বলেন, রাজ নিজের ছবির বদলে সৃজিতের ছবিকে জায়গা করে দিতে রাজিও ছিলেন। যদিও সৃজিতের মতে, এটাও অন্যায়। দেখানো হলে দুটো ছবিই দেখানো হবে।

কিন্তু কিছু সংবাদমাধ্যম ঘটনাটিকে দুই পরিচালকের যুদ্ধ বলে দাগিয়ে দেয় এবং রাজ- সৃজিত দ্বৈরথ হিসেবেই উপস্থাপিত করে। মিডিয়াসৃষ্টি বিতর্কে ইতি টানতেই ৩ জুন লাইভে এসে নিজের অবস্থান স্পষ্ট করেন সৃজিত মুখোপাধ্যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srijit Mukherjee, #facebook live, #Raj Chakraborty

আরো দেখুন