কলকাতা বিভাগে ফিরে যান

কলেজ ফেস্ট নিয়ে কড়া রাজ্য, বাতিল সুরেন্দ্রনাথ কলেজের অনুষ্ঠান

June 3, 2022 | < 1 min read

সঙ্গীতশিল্পী কেকে-র আকস্মিক প্রয়াণের পর শোকস্তব্ধ সারা দেশ। আলোড়ন ফেলে দিয়েছে দেশজুড়ে। এমতাবস্থায় আগামী ৮ই জুনের ফেস্ট স্থগিত করল সুরেন্দ্রনাথ কলেজ। পরবর্তীকালে অনুষ্ঠান আয়োজনের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে জানাতে হবে শিক্ষা দপ্তরকেও। এমন নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।

জানা গিয়েছে, আগামী ৮ জুন সুরেন্দ্রনাথ কলেজের ফেস্ট ছিল। নেতাজি ইন্ডোর স্টেডিয়াম ভাড়া নেওয়ার কথা হয়েছিল ওই অনুষ্ঠানের জন্য। অনুষ্ঠান করতে আসার কথা ছিল বিখ্যাত সংগীত শিল্পী সুনিধি চৌহান ও জুবিন নটিয়াল। এ বিষয়ে যুব ক্রীড়া দপ্তরে চিঠিও পাঠানো হয়েছিল। তার মধ্যেই ঘটে গিয়েছে মঙ্গলবারের মর্মান্তিক ঘটনা। নজরুল মঞ্চে গুরুদাস কলেজের অনুষ্ঠান করার সময় মৃত্যু হয়েছে বিখ্যাত সংগীত শিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে। এরপরই সুরেন্দ্রনাথ কলেজের তরফে জানানো হয়েছে, আপাতত বাতিল করা হচ্ছে অনুষ্ঠান।

এই ঘটনার জেরে কড়া পদক্ষেপ নিয়েছে লালবাজার। সাফ জানানো হয়েছে, নজরুল মঞ্চ-সহ যে কোনও অডিটোরিয়ামে অনুষ্ঠানের আয়োজন করা হলে জানাতে হবে লালবাজারকে। অডিটোরিয়ামের দর্শকের ক্যাপাসিটি কত, কত টিকিট দেওয়া হচ্ছে, তা জানাতে হবে। পাশাপাশি উদ্যোক্তাদের তরফে অন্তত পক্ষে একজন চিকিৎসক ও অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করতে হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Netaji Indoor Stadium, #Surendranath college, #Fest, #College fest

আরো দেখুন