বিনোদন বিভাগে ফিরে যান

দেশজুড়ে বাড়ছে বিদ্বেষ, মোদীকে সক্রিয় হওয়ার আহ্বান প্রবীণ অভিনেতা নাসিরের

June 9, 2022 | < 1 min read

নবিকে নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার বেফাঁস মন্তব্য নিয়ে মহা বিপাকে কেন্দ্র। একের পর এক দেশ বিজেপি নেত্রীর বক্তব্য নিয়ে তীব্র ক্ষোভ ব্যক্ত করেছে। আন্তর্জাতিক মহলে কালিমালিপ্ত হয়েছে ভারতের ভাবমূর্তি। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সক্রিয় হওয়ার জন্য আহ্বান জানালেন বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ।

বুধবার একটি টেলিভিশন সাক্ষাৎকারে নাসির বলেন, ‘টুইটারে প্রধানমন্ত্রী এমন অনেক ঘৃণা-প্রচারককে ফলো করেন। আমার মনে হয়, ওঁর কিছু করা উচিত। এই বিষ যাতে আর না বাড়ে তার জন্য ওঁরই সক্রিয় হওয়া উচিত।’ তিনি বলেন, ‘আমি আবেদন করব, প্রধানমন্ত্রী যেন ওই সব লোকেদের (ঘৃণাভাষীদের) খানিক সুবুদ্ধি দেন। হরিদ্বারের ধর্ম সংসদে যা বলা হয়েছে, সেটা যদি তাঁরও মত হয়, তিনি সেটাই বলুন। যদি তা নয়, সেটাও বলুন।’

নাসিরের প্রশ্ন, নূপুর শর্মা দলের জাতীয় মুখপাত্রদের একজন ছিলেন। তিনি কী ভাবে ‘প্রান্তিক মানুষ’ হয়ে যান? প্রসঙ্গত, বিজেপির পক্ষ থেকে আপাতত নবীনকে বহিষ্কার এবং নূপুরকে সাসপেন্ড করা হয়েছে। সেই সঙ্গে দলীয় বিবৃতিতে তাঁদের দলের মূলস্রোতের বাইরের মানুষ (ফ্রিঞ্জ এলিমেন্ট) বলেও দাবি করা হয়েছে। সেই প্রেক্ষিতেই নাসিরের এই প্রশ্ন।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Modi Government, #naseeruddin shah

আরো দেখুন