বিনোদন বিভাগে ফিরে যান

মিও আমোরের জিঙ্গেলের পর ছবির গান থেকে বাদ পড়লেন রূপঙ্কর?

June 10, 2022 | < 1 min read

KK-কে নিয়ে বিতর্কিত ফেসবুক লাইভ করার পর থেকে সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচীর জীবনে নেমে এসেছে অমানিশার অন্ধকার। ধাক্কা খাচ্ছে তাঁর কর্মজীবনও। কিছুতেই তিনি বেরতে পারছেন না এই বিতর্ক থেকে। নতুন করে আবার বিপাকে রূপঙ্কর। এবার একটি বাংলা ছবির গান থেকে বাদ পড়লেন তিনি। টলিউড সূত্রে জানা যাচ্ছে, রূপঙ্করের জায়গায় ওই ছবিতে গাইবেন অরিজিৎ সিংহ।

টলিউড সূত্রে খবর, ‘প্রথম বারে প্রথম দেখা’ বাংলা ছবিতে গান গাওয়ার কথা ছিল রূপঙ্করের। সম্পাদনার টেবিল থেকেই নাকি বাদ গিয়েছে রূপঙ্করের গান। অনেকের ধারনা, এই বাদ যাওয়ার নেপথ্যে রয়েছে সেই KK বিতর্ক। তবে সংবাদমাধ্যমে ছবির পরিচালক আকাশ মালাকার জানিয়েছেন, ‘কোনও বিতর্কের সঙ্গে সম্পর্ক নেই। ছবির জন্য রূপঙ্করের গান রেকর্ড করা হয়েছিল। কিন্তু পরে বুঝতে পারি ছবির গল্প কিশোর-কিশোরীদের নিয়ে। সেখানে রূপঙ্করের গলা ঠিক মানাচ্ছিল না। তাই অরিজিৎ সিংহকে দিয়ে গানটা ফের গাওয়ানো হবে।’

ফেসবুক লাইভে রূপঙ্করের ‘Who is KK’ মন্তব্য ঘিরে বেশ কিছুদিন ধরেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। #BoycottRupankar হ্যাশট্যাগ ট্রেন্ড করে সোশ্যাল মিডিয়ায়। জনতার চাপে নিজেদের জিঙ্গেল থেকে রূপঙ্করকে বাদ দেয় জনপ্রিয় বেকারি সংস্থা মিও আমোরে। এই বিতর্কের পর সাংবাদিক বৈঠক ডেকে ক্ষমাও চেয়েছিলেন রূপঙ্কর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Song, #Rupankar Bagchi, #prothom bar prothom dekha

আরো দেখুন