রাজ্য বিভাগে ফিরে যান

অগ্নিপথ প্রকল্প নিয়ে বিক্ষোভ, কলকাতা-সহ সব জেলা প্রশাসনকে সতর্ক করল নবান্ন

June 17, 2022 | < 1 min read

অগ্নিপথ প্রকল্পের বিরোধিতার নামে কোনও রকম বিশৃঙ্খলা বরদাস্ত করবে না রাজ্য প্রশাসন, নবান্নের তরফে এমনই বার্তা দেওয়া হয়েছে বলে সংবাদমাধ্যম সূত্রে খবর।

মোদী সরকারের অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদের উত্তাপ পশ্চিমবঙ্গেও ছড়াচ্ছে। শুক্রবার সকাল থেকে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষোভের ছবি সামনে আসছে। এই পরিস্থিতিতে সব জেলা প্রশাসনকে অগ্নিপথ প্রকল্পের জেরে বিক্ষোভ নিয়ে সতর্ক করল নবান্ন।

সংবাদমাধ্যম সূত্রে খবর, কলকাতার সমস্ত থানাকে সতর্ক করেছে নবান্ন। শুক্রবার সকাল থেকে হাওড়া, কলকাতার একাংশে কেন্দ্র ঘোষিত অগ্নপথ প্রকল্পের বিরোধিতা করে বিক্ষোভ প্রদর্শিত হয়। কলকাতা এবং হাওড়ার রেল পরিষেবাতেও প্রভাব পড়ে। বাতিল করা হয়েছে একের পর এক দূরপাল্লার যাত্রিবাহী ট্রেন।

অগ্নিপথের জেরে শুক্রবার সকালে রেল অবরোধ হয় ঠাকুরনগরে, যা কিনা বিজেপি সাংসদ ও কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর এবং বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুরের গড় বলে পরিচিত। এই বিক্ষোভের জেরে ব্যস্ত সময়ে চরম দুর্ভোগে পড়লেন নিত্যযাত্রীরা। শিয়ালদহ-বনগাঁ শাখায় রেল পরিষেবা বিপর্যস্ত হয়ে পড়েছে বিক্ষোভের জেরে। সকাল ৮ টার আগে থেকেই ঠাকুরনগরে অবরোধ শুরু হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Nabanna, #Agnipath Scheme, #Agnipath protest

আরো দেখুন