খেলা বিভাগে ফিরে যান

বৈবাহিক সম্পর্কে চিড়! বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ অলিম্পিক পদকজয়ী বক্সার লভলিনা

June 18, 2022 | < 1 min read

বক্সার লভলিনা বরগোঁহাই , ফাইল ছবি

টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ জিতে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন বক্সার লভলিনা বরগোঁহাই (Lovlina Borgohain)। কিন্তু ধরে না ঘুরতেই আবারও তিনি সংবাদ শিরোনামে। তবে ক্রীড়াক্ষেত্রে সাফল্যের জন্য নয়! ২০১৮ সালে দীর্ঘদিনের প্রেমিককে ভালবেসে বিয়ে করেছিলেন এই ভারতীয় বক্সার। কিন্তু চার বছরেই বৈবাহিক সম্পর্কে ফাটল ধরেছে। বিবাহ বিচ্ছেদের আবেদন জানিয়ে আদালতের দ্বারস্থ অলিম্পিক পদকজয়ী বক্সার লভলিনা।

ইতিমধ্যেই লভলিনা কমনওয়েলথ গেমসে অংশগ্রহণের যোগ্যতা অর্জন করে ফেলেছেন। কমনওয়েলথ গেমসের প্রস্তুতি নিচ্ছেন। সব কিছু থেকে দূরে নিজের পারফরম্যান্সে ভাল করার মনোনিবেশ করেছেন। প্রসঙ্গত, অলিম্পিক ব্রোঞ্জ জয়ের পর লাগাতার সংবর্ধনা, পুরস্কার, সম্মান-জ্ঞাপন অনুষ্ঠানগুলিই তাঁর মনসংযোগ নষ্ট করে দিয়েছিল। নিজেই এ কথা জানিয়েছিলেন। টোকিও অলিম্পিকের পর সম্প্রতি বিশ্ব চ্যাম্পিয়নশিপে নেমে সাফল্য পাননি লভলিনা। ব্যর্থতার জন্য এই মনসংযোগের অভাবকেই দায়ী করেছিলেন। তারই মধ্যে তাঁর ব্যক্তিগত জীবনের সমস্যার কথাও প্রকাশ্যে এল।

মাত্র ২০ বছর বয়সে দীর্ঘদিনের বন্ধু নবনীত গোস্বামীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলে লভলিনা। এবার সেই সম্পর্ক থেকে অব্যাহতি চাইছেন লভলিনা। যদিও কী কারণে বিচ্ছেদ চেয়ে আদালতের দরস্থ হয়েছেন অলিম্পিক পদকজয়ী বক্সার লভলিনা, তা এখনও নির্দিষ্ট করে জানা যায়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Boxer, #Lovlina Borgohain, #Divorce

আরো দেখুন