রাজ্য বিভাগে ফিরে যান

শুভেন্দুর কীর্তি ফাঁস, প্রধান বিচারপতিকে চিঠি দিয়ে তদন্তের দাবি সুদীপ্ত সেনের

June 18, 2022 | < 1 min read

সারদা মামলায় তৃণমূল নেতাদের বিরুদ্ধে তদন্ত এগোলেও বারবার রেহাই পেয়ে গিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিজেপি সরকারের অধীনস্থ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি বিজেপ নেতা শুভেন্দুর বিরুদ্ধে কোন ব্যবস্থাই নেয়নি। এই পরিস্থিতিতে আবারও এক বিস্ফোরক চিঠি লিখলেন সারদাকর্তা সুদীপ্ত সেন।

প্রেসিডেন্সি জেল সূত্রের খবর, প্রিজনার্স পিটিশন হিসেবে ওয়েলফেয়ার অফিসারের মাধ্যমে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি ও কলকাতার মুখ্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের উদ্দেশ্যে চিঠি লিখেছেন সারদাকর্তা। আরও জানা যাচ্ছে ওয়েলফেয়ার অফিসারের সম্মতিক্রমে ওই চিঠি যথাস্থানে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মনে করা হচ্ছে,​​ রাজ্য বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সেই সময় হুমকি দিয়ে সুদীপ্ত সেনের থেকে কীভাবে বলপূর্বক টাকা নিয়েছেন, তা বিস্তারিতভাবে চিঠিতে উল্লেখ করেছেন সুদীপ্ত। সুদীপ্ত সেনের অভিযোগ, তাঁর থেকে নানান উপায়ে প্রতারণা করে, শুভেন্দু টাকা নিয়েছে কিন্তু তদন্তে সিবিআইকে বিজেপি নেতার বিরুদ্ধে কোন পদক্ষেপ নিতে দেখা যায়নি।

প্রসঙ্গত, শুভেন্দু কত টাকা, কীভাবে, কোথায়, কখন নিয়েছেন, এর আগেও চিঠি দিয়ে আদালতকে তা জানিয়েছিলেন সুদীপ্ত। নয়া চিঠিতে তিনি আরও বিস্তারিত তথ্য দিলেন। এই চিঠিতে একটি সমবায় ব্যাঙ্কের কথাও লিখেছেন সুদীপ্ত। মনে করা হচ্ছে এই চিঠিটি পূর্বের চিঠির সাপ্লিমেন্টারি চিঠি। এখানেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে যথাযথভাবে তদন্ত করার দাবি জানিয়েছেন সারদাকর্তা।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #suvendu adhikari, #calcutta high court, #sudipta sen

আরো দেখুন