খেলা বিভাগে ফিরে যান

এটিকে মোহনবাগানের প্রাক্তন ফুটবলার যোগ দিলেন সুনীল ছেত্রীর দলে

June 23, 2022 | < 1 min read

স্প্যানিশ মিডফিল্ডার জাভি হের্নান্দেসকে সই করাল বেঙ্গালুরু এফসি। তাঁর সঙ্গে দু বছরের চুক্তি করল বেঙ্গালুরু। এর আগে এটিকে মোহনবাগানের হয়ে খেলেছিলেন জাভি। এটিকে, এটিকে মোহনবাগান-এ দীর্ঘ সময় খেলেছেন এই তারকা মিডফিল্ডার।

স্পেন, সুইডেন, রোমানিয়া, পোল্যান্ড এবং আজারবাইজানের ক্লাবে খেলেছেন জাভি। ২০১৯ থেকে আইএসএলে ধারাবাহিক সফল জাভি। এই বছরই এটিকে-তে যোগ দেন তিনি। গত মরসুমের ২০টি ম্যাচের মধ্যে ১৯টি ম্যাচে অসাধারণ পারফরম্যান্স ছিল তাঁর। প্রথম মরসুমেই এটিকে খেতাব জেতে। ফাইনালে চেন্নাইয়িন এফসি-র বিরুদ্ধে ২ টি গোল করেছিলেন তিনি।

এরপর এটিকে-র সঙ্গে যুক্ত হয় মোহনবাগান। তারপর তিনি এই ক্লাবের সঙ্গে এক বছরের চুক্তি করেছিলেন। ২০২১ সালে ওড়িশায় যোগ দিয়েছিলেন। এখানেই তিনি এটিকে মোহনবাগানের তুলনায় সবচেয়ে বেশি সফলতা পান। ওড়িশা এফসির ১৯টি ম্যাচে ৬টি গোল করেছিলেন তিনি।

২ বছরের চুক্তিতে বেঙ্গালুরু এফসিতে সই করার পর উচ্ছ্বসিত জাভি নতুন সতীর্থদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দলকে খেতাব জেতাতে চান তিনি। নতুন দলের প্রতি ম্যাচে সেরাটা দিয়ে অধরা লক্ষ্য পূরণে অঙ্গীকার নিলেন তিনি।

নতুন মরসুমে বেঙ্গালুরুতে এই সফল মিডফিল্ডারের যোগদান তাদের শক্তি বাড়াল, তবে ক্রীড়া প্রেমীদের প্রত্যাশা কতটা পূরণ করতে পারবেন তিনি, তা সময়ই বলে দেব।

TwitterFacebookWhatsAppEmailShare

#ATK Mohunbagan, #Bengaluru fc, #javi hernandez

আরো দেখুন