রাজ্য বিভাগে ফিরে যান

সারদা কাণ্ডে টাকা নিয়েছেন শুভেন্দু! আদালতে বিস্ফোরক সুদীপ্ত সেন

June 24, 2022 | < 1 min read

সারদা কাণ্ডে তাঁর কাছ থেকে টাকা নিয়েছিলেন বিজেপি নেতা তথা বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আজ এমনই বিস্ফোরক দাবি করলেন সারদাকর্তা সুদীপ্ত সেন। শুক্রবার বিধাননগরের এমপি এমএলএ আদালতে সারদার একটি মামলায় হাজিরা দিতে এসে তিনি দাবি করেন, শুভেন্দু অধিকারীকে টাকা দিয়েছেন তিনি। এই মর্মে আদালতকে চিঠিও দিয়েছেন সুদীপ্ত সেন।

এদিন আদালত থেকে বেরিয়ে আসার সময় সুদীপ্ত সেন বলেন, “আমি শুভেন্দু অধিকারীকে টাকা দিয়েছি।” যখন সাংবাদিকরা প্রশ্ন করেন কত টাকা দিয়েছেন, সুদীপ্ত সেন উত্তর দেন, “অত মনে নেই।” তাঁর দাবি, পূর্ব মেদিনীপুরে বিভিন্ন প্ল্যান পাশ করিয়ে দেওয়ার জন্য টাকা দিয়েছিলেন সুদীপ্ত সেন।

প্রসঙ্গত, এর আগে আদালতকে চিঠি দিয়ে সুদীপ্ত সেন জানিয়েছিলেন, তাঁর কাছ থেকে টাকা নিয়েছিলেন বিমান বসু, অধীর চৌধুরী, শুভেন্দু অধিকারী। কিন্তু এই দাবি খতিয়ে দেখতে তদন্তে কোনও তৎপরতা দেখায়নি সিবিআই। তৃণমূলের স্বাভাবিক অভিযোগ, সারদাকাণ্ডে শুধুমাত্র নিশানা করা হচ্ছে তাদের নেতাদের। বিরোধী নেতাদের নামে অভিযোগ উঠলেও তদন্ত করছে না সিবিআই।

সুদীপ্ত সেনের এই দাবি ঘিরে ফের একবার উত্তপ্ত রাজ্য রাজনীতি। বিরোধী দলনেতাকে নিশানা করে টুইট করছেন শাসক দলের নেতা কর্মীরা। তাদের দাবি, সারদা কাণ্ডে গ্রেপ্তার করা হোক শুভেন্দুকেও।

শুভেন্দুর গ্রেপ্তারের দাবিতে তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করেন কুনাল ঘোষ ও তাপস রায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#suvendu adhikari, #calcutta high court, #Saradha Scam, #sudipta sen

আরো দেখুন