বিনোদন বিভাগে ফিরে যান

ফেসবুক পোস্ট করে আত্মহত্যার চেষ্টা অভিনেত্রীর, পুলিশি তৎপরতায় রক্ষা

June 25, 2022 | < 1 min read

গতকাল মাঝরাতে আত্মহত্যার চেষ্টা করেন কলকাতার আরও এক মডেল/অভিনেত্রী। তার বন্ধুবান্ধবরা তার প্রোফাইলে একটি ইংরেজি নোটের পোস্ট দেখতে পেয়ে পরিচিতদের এবং পুলিশকে সতর্ক করে। এই পোস্টটি ছিল সুইসাইড-নোটেরই সামিল। কিছুদিন আগে টলিউড অভিনেত্রী পল্লবী দে,বিদিশা দে মজুমদার,মঞ্জুষা নিয়োগী,মৌমিতা সাহার মত এক মডেল-অভিনেত্রীর আত্মহননের ঘটনা টলিগঞ্জপাড়াকে আঘাত দিয়ে গেছে।

শুক্রবার গভীর রাতে পূর্ব যাদবপুর থানার নয়াবাদ এলাকার একটি হাউসিং কমপ্লেক্সে টলিউড মডেল/অভিনেত্রীর আত্মহত্যার চেষ্টা ফের নতুন করে উদ্বেগ তৈরি করেছে। ফেসবুকে এই মডেল/অভিনেত্রীর পোস্ট পরিচিতদের এবং পুলিশের কাছে পৌঁছাতেই তাদের তৎপরতায় হয়তো শেষ রক্ষা করা গেছে। আপাতত দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে এই মুহূর্তে তার চিকিৎসা চলছে। তবে অভিনেত্রীর অবস্থা যথেষ্ট সঙ্কটজনক।

ফেসবুকে ইংরেজিতে অভিনেত্রী যা পোস্ট করেছিলেন তার সারমর্ম এটাই,’বেঁচে থাকার জন্য যথেষ্ট সংগ্রাম করেছি। আমার পরিবারের সব কিছুর জন্য দায়ী। এখন আমার শান্তি চাই… চিরবিদায়’। যদিও পরে ফেসবুকে পোস্টটি সম্ববত ডিলিট করা হয়েছে। পুলিশ জানিয়েছে প্রচুর পরিমাণে ঘুমের ওষুধ খেয়েছিলেন অভিনেত্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Facebook, #Model, #Suicide attempt, #Actress, #Tollygunge

আরো দেখুন