বিনোদন বিভাগে ফিরে যান

দেশ ছেড়ে চলে যাচ্ছেন লাকি আলি?

July 8, 2022 | 2 min read

প্রখ্যাত সঙ্গীতশিল্পী লাকি আলি কি এবার দেশ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন? শুক্রবার সকালে তাঁর করা একটি টুইট নিয়ে শুরু হয়েছে জল্পনা।

টুইটারে লাকি আলি লিখেছেন, ‘‘এই সুন্দর দেশটা, যাকে আমি আমার ঘর বলি, এবার বলতে বাধ্য হচ্ছি, সেই দেশ ছেড়েই চলে যেতে হবে।’’

লাকি আলির অভিযোগ, তাঁদের পৈত্রিক জমি জবরদখল করা হয়েছে। বহুবার প্রশাসনের দ্বারস্থ হয়েও লাভ হয়নি। ২০০২ সাল থেকেই ওই জমি পুররুদ্ধার করার চেষ্টা করেও ব্যর্থ হয়ে অবশেষে ক্ষোভ উগরে দিয়ে লাকি জানিয়েছেন, এই পরিস্থিতিতে এই দেশ ছেড়ে চলে যেতে বাধ্য হবেন তিনি।

তিনি টুইটারে আরও লেখেন, ‘‘আগেও বলেছি, আবারও বলছি। যদি আমাদের সরকার জমি মাফিয়াদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়, যারা আমাদের ১০০ একরের বেশি জমি ‍ও আমার বাবার কৃষিজমি বেদখল করে রেখেছে, তাহলে আমি দেশ ছাড়তে বাধ্য হব।’’

লাকি আলির দাবি, প্রচুর অর্থ খরচ করে এবং ভুয়ো সাক্ষীর সাহায্যে বিচারব্যবস্থাকেও প্রভাবিত করে ফেলেছে ওই মাফিয়ারা। এরই পাশাপাশি দুর্নীতিগ্রস্ত সরকারি আধিকারিকদেরও কাঠগড়ায় তুলেছেন তিনি।

এর আগেও জুন মাসে লাকি আলির একটি পোস্ট ঘিরে শোরগোল পড়েছিল। হজরত মহম্মদকে নিয়ে বিতর্কের মধ্যেই ফেসবুকে একটি সংক্ষিপ্ত পোস্ট করেন লাকি আলি। লেখেন ‘‘আই লাভ মহম্মদ’’। অর্থাৎ কিনা আমি মহম্মদকে ভালবাসি। এমন পোস্টের পরেও গোলমাল শুরু হয়। তাঁর পোস্টের নিচে উগ্র হিন্দুত্ববাদীরা নানা ধরনের কথা লিখতে শুরু করেন। কেউ কেউ লেখেন ‘জয় শ্রী রাম’। এক ব্যক্তির লেখা ‘জয় শ্রী রাম’ মন্তব্যের জবাবে লাকি লেখেন ‘‘আপনি আমার ভাই’’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Facebook Post, #Lucky Ali

আরো দেখুন