খেলা বিভাগে ফিরে যান

৫০তম জন্মদিনে লন্ডনের রাজপথে নাচলেন সৌরভ, ভাইরাল ভিডিও

July 8, 2022 | < 1 min read

২০০২ আর ২০২২, মাঝে ব্যবধান দুই দশকের। কিন্তু আজও অপরিবর্তিত মহারাজ, দুইক্ষেত্রেই ঘটনার সাক্ষী থেকেছে ইংল্যান্ড। জীবনের ময়দানে হাফ সেঞ্চুরি করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জন্মদিনের দিনেই জমিয়ে ভাংড়া নাচলেন BCCI সভাপতি তথা দেশের সর্বকালের সেরা অধিনায়ক।

৭ জুলাই রাতে সৌরভের লন্ডনের বাড়ির সামনে অর্থাৎ লন্ডন আইয়ের সামনে নাচানাচি করলেন সৌরভ অনুগামীরা। জানা গিয়েছে, সৌরভেরই এক বন্ধুর উদ্যোগে লন্ডনে গিয়েছিলেন তাঁর ফ্যানেরা। সেই বন্ধুর উদ্যোগেই সব অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সৌরভ নিজেও যোগ দিলেন তাদের সঙ্গে। বন্ধু এবং অনুরাগীদের সঙ্গেই নাচে পা মেলালেন প্রাক্তন ভারত অধিনায়ক। আনন্দে একেবারেই ভেসে গিয়ে সাধারণের সঙ্গে মিশে গেলেন সৌরভ।

সৌরভের ৫০তম জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছিল ৭ তারিখেই, ওইদিন রাতেই সস্ত্রীক শচীন তেণ্ডুলকর সৌরভের সঙ্গে দেখা করতে আসেন। নৈশভোজে জয় শাহ, রাজীব শুক্লারাও ছিলেন। রাতে সানা, ডোনাসহ পরিবারের সদস্য ও বন্ধু সকলের সঙ্গে কেকও কাটেন।

খেলোয়াড় জীবনে ইংল্যান্ডে খেলতে গেলে সৌরভ এক ভদ্রলোকের বাড়িতে উঠতেন, তার বাড়িতে চলে গিয়েছিলেন সৌরভ। তারপরে লর্ডসের ব্যালকনি থেকেও ঘুরে আসেন সৌরভ। এই লর্ডসেই সাদা জার্সিতে দেশের হয়ে প্রথম সেঞ্চুরি এসেছিল সৌরভের ব্যাট থেকে, আবার ন্যাটওয়েস্ট ফাইনাল জিতে এই লর্ডসের ব্যালকনি থেকেই জার্সি উড়িয়েছিলেন সৌরভ। ৫০ তম জন্মদিনের প্রাককালে স্মৃতির সরণি বেয়ে পুরোনো দিনগুলোকে ছুঁয়ে দেখলেন সৌরভ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sourav Ganguly, #London, #Happy Birthday Sourav Ganguly

আরো দেখুন